ভাতিজার সাথে পরকীয়া কাকি’র ! অতপর; বিয়ে


নৌসিম তাবাস্সুম ঝিলিক: , আপডেট করা হয়েছে : 25-07-2023

ভাতিজার সাথে পরকীয়া কাকি’র ! অতপর; বিয়ে

স্বামীর ভাতিজার সঙ্গে প্রেমের সম্পর্কে জডিয়ে পড়লেন কাকিমা। বিহারের জামুই জেলার নগর থানা এলাকার লাখাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সংবাদমাধ্যমের প্রকাশিক রিপোর্ট অনুযায়ী, ওই গ্রামের বাসিন্দা রুবি দেবীর স্বামী ইন্দ্রদেব পাসোয়ান কাজের সূত্রে বাইরেই থাকেন। ইন্দ্রদেব পেশায় একজন শ্রমিক। নিঃসন্তান এই দম্পতির বাড়িতে মাঝেমধ্যেই বেড়াতে আসতেন ইন্দ্রদেব পাসোয়ানের ভাতিজা পঙ্কজ। এই যাওয়া-আসার মধ্যেই রুবি দেবী আর পঙ্কজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । আর ঘনিষ্ঠতা এত দূর গড়ায় যে, তাঁরা অন্য শহরে বেড়াতে গিয়ে হোটেলে রাত পর্যন্ত কাটিয়েছেন। গত কয়েক মাস ধরে চলা এই প্রেমের গুঞ্জন আর চাপা থাকেনি। লোক জানাজানি হতেই সালিশি সভা ডাকা হয় স্থানীয় গ্রাম পঞ্চায়েতের পক্ষে। সেখানে ওই মহিলা সরাসরি জানিয়ে দেন , তিনি পঙ্কজের সঙ্গেই জীবনটা কাটাতে চান। স্বামী ইন্দ্রদেবকেও এই একই কথা জানিয়েছেন তিনি।

এর পরেই পঙ্কজের সঙ্গে রুবি দেবীর বিয়ে দেওয়ার বিধান সিদ্ধান্ত দেয় পঞ্চায়েত। শনিবার রাতে গ্রামের মন্দিরে তাদের বিয়ে দেয়া হয়। এমনকী রুবি-পঙ্কজের বিয়েতে উপস্থিত ছিলেন প্রাক্তন স্বামী ইন্দ্রদেব পাসোয়ান। সেই বিয়ের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সিঁথি রাঙিয়ে রুবি দেবী সংবাদমাধ্যমের কাছে বলেন , “আমি পঙ্কজকে গভীর ভাবে ভালবাসি। যখন সমস্ত মানুষ এই প্রেমের কথা জেনে গেছে আর আমার স্বামীও আমাকে ছেড়ে দিয়েছে, তখন আমি কী করতাম? আমার কাছে একটাই পথ ছিল – যাঁকে ভালবাসি, তাঁকেই বিয়ে করে নেওয়া।” এর পরেই বিয়ের আয়োজন করেন গ্রামবাসীরা।

পঙ্কজের বক্তব্য, সম্পর্কে রুবিদেবী তাঁর কাকিমা হন। তাঁর সঙ্গে ঘুরতে গিয়েছেন তিনি। যদিও গ্রামবাসীরা জোর করে কাকিমার সঙ্গে বিয়ে দেওয়ায় খুশি নন পঙ্কজ ও তাঁর পরিবার। পঙ্কজের মায়ের প্রশ্ন, কীভাবে তাঁর বিএ পড়ুয়া ছেলের বিয়ে দিল গ্রামবাসীরা। এটা অন্যায়।

গ্রামের প্রবীণ রাজেন্দ্র সিং জানান, কাকিমা আর ভাইপোর প্রেমের বিরূপ প্রভাব পড়ছিল সমাজের উপর। এমতাবস্থায় শনিবার রাতে গ্রামের লোকজন জড়ো হন। এর পর তাঁদের দু’জনকে শাস্তি দেওয়ার সিদ্ধান্ত হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]