বাঁশখালীতে জমির নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৩


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-06-2023

বাঁশখালীতে জমির নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ৩

চট্টগ্রামের বাঁশখালীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। তাঁর নাম মো. কায়সার সিকদার (৪০)। তিনি উপজেলার খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রামের সিকদার বাড়ির বাসিন্দা। গতকাল শুক্রবার রাত আটটার দিকে রায়ছটা গ্রামের একরাম আলী চৌধুরী ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

মো. কায়সার সিকদার নগরের রিয়াজুদ্দিন বাজারে ব্যবসা করতেন। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রায়ছটা গ্রামের মো. আকবর ও মো. ফরিদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল মো. কায়সারের। এর জেরে ৩ মাস আগে একটি মামলায় ২২ দিন জেলও খাটেন কায়সার। গতকাল রাতে একরাম আলী চৌধুরী ঘাটা এলাকায় কায়সারকে পেয়ে লাঠিসোঁটা দিয়ে মারধর করেন মো. আকবর ও মো. ফরিদ। এ সময় জ্ঞান হারিয়ে ফেলেন কায়সার। পরে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর মো. আকবর (৩৫), তাঁর বাবা আলী নূর (৭৫) ও মো. মিজবাহকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সকালে রায়ছটা সিকদার বাড়িতে গিয়ে দেখা যায়, উঠানে আত্মীয়স্বজনের পাশাপাশি স্থানীয় লোকজন ভিড় করেন। আধা কিলোমিটার দূরে আলী নূরের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

কায়সারের ছোট ভাই মনজুরুল আলম বলেন, ‘আলী নূরের ছেলে মো. ফরিদ, মো. আকবর, শাহাবুদ্দিন, মো. ফারুক, ফজলুল হক ও লোকমান মিলে বেধড়ক মারধর করে আমার ভাইকে মেরে ফেলেছে। আমরা এর বিচার চাই।’ এ সময় কায়সারের পাঁচ বছর বয়সী মেয়ে কাইফা আক্তার বলছিল, ‘আমার আব্বুকে তোমরা কোথায় নিয়ে গেছ? আমার আব্বুকে এনে দাও।’

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তিনজনকে আটক করা হয়েছে। তবে মামলা হয়নি। মামলা হলে ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]