অভিনেত্রী হিসাবে সাফল্য না পেলে কী করতেন রাকুল?


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 02-06-2023

অভিনেত্রী হিসাবে সাফল্য না পেলে কী করতেন রাকুল?

২০০৯ সালে কন্নড় ছবির মাধ্যমে অভিনেত্রী হিসেবে জীবন শুরু করেছিলেন রাকুল প্রীত সিংহ। বেশ চলছিল। এর পর বলিউডে পা রাখতে অভিনেত্রীকে আরও ৫ বছর অপেক্ষা করতে হয়েছিল। রাকুলের প্রথম হিন্দি ছবি ছিল ‘ইয়ারিয়াঁ’। দ্রুত গতিতে নয়, অভিনেত্রীর কেরিয়ারে সাফল্য এসেছে ধীর গতিতে। কিন্তু অভিনেত্রী হিসেবে সফল না হলে নিজের জন্য বিকল্প পেশার কথাও এক সময় ভেবেছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি পডকাস্টের জন্য সাক্ষাৎকার দিয়েছেন রাকুল। অভিনেত্রী বলেন, ‘‘আমি যখন মুম্বইতে এসেছিলাম, তখন আমার বয়স ছিল মাত্র ২০ বছর। তাই লড়াই করার জন্য নিজেকে ২ বছর সময় দিয়েছিলাম।’’ তার পর? রাকুল বলেন, ‘‘আমি তো অঙ্কে স্নাতক। অভিনেত্রী হিসেবে সফল না হলে আবার পড়াশোনায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিই।’’ উল্লেখ্য, স্নাতকের পড়াশোনা চলাকালীনই কিন্তু রাকুল তাঁর প্রথম ছবিতে অভিনয় করেন।

কিন্তু রাকুলের কাছে অভিনয় সামলে পড়াশোনা করা খুব একটা সহজ ছিল না। অভিনেত্রীর কথায়, ‘‘কলেজে উপস্থিতি কম ছিল। সমস্যা দেখে তখনই সিদ্ধান্ত নিই, আগে পড়াশোনা শেষ করব।’’ তবে কেরিয়ারে নিয়ে বিকল্প পরিকল্পনাও ছিল প্রযোজক জ্যাকি ভগ্নানির প্রেমিকা রাকুলের।

অভিনেত্রী বলেন, ‘‘আমি ফ্যাশন নিয়ে এমবিএ করতে চেয়েছিলাম। কিন্তু ভাগ্য সহায়, আর আমাকে সে দিকে যেতে হয়নি।’’ গত বছর ‘ডক্টর জি’, ‘থ্যাঙ্ক গড’ এবং ‘কাটপুতলি’র মতো ছবিতে দর্শক রাকুলকে দেখেছেন। চলতি বছরে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘ছত্রীওয়ালি’। রাকুলের হাতে এখন বেশ কিছু ছবি রয়েছে। অর্জুন কপূরের সঙ্গে একটি হিন্দি কমেডি ছবিতে জুটি বাঁধতে চলেছেন তিনি। অন্যদিকে কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান’ ছবি সিক্যুয়েলেও থাকছেন রাকুল।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]