অবশেষে জানা গেল ইলিয়ানার সন্তানের বাবা কে!


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 02-06-2023

অবশেষে জানা গেল ইলিয়ানার সন্তানের বাবা কে!

অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের অভিনয় কেরিয়ারে উল্লেখযোগ্য ছবি বলতে একমাত্র বরফি। তবে ছবির থেকে গত কয়েক মাস ধরে বেশি আলোচনায় রয়েছে ইলিয়ানার ব্যক্তিগত জীবন। এই মুহূর্তে সন্তানসম্ভবা তিনি।

ইলিয়ানার গর্ভাবস্থার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকেই প্রশ্ন ওঠে আসন্ন সন্তানের বাবা কে। এই প্রশ্নের জবাবে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন ইলিয়ানা। তবে এবার সেই নীরবতা ভাঙলেন তিনি। প্রেমিকের হাতের ওপর হাত রেখে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিলেন ইলিয়ানা।

প্রেমিকের সঙ্গে এই ছবির পাশাপাশি ‘বেবি মুন’ ক্যাপশনে আরও বেশ কিছু ছবি স্টোরিতে আপলোড করেছেন ইলিয়ানা। আর তাতেই স্পষ্ট যে অভিনেত্রীর হাতের ওপর রাখা হাতটি যার তিনিই ইলিয়ানার সন্তানের বাবা।

তবে সমাজের যাবতীয় প্রশ্নকে একপ্রকার উপেক্ষা করার অভিপ্রায় নিয়েই তিনি যেন ইচ্ছে করেই সামনে আনছেন না তাঁর সন্তানের বাবার পরিচয়। অভিনেত্রীর এই বৈপ্লবিক মানসিকতা আরও স্পষ্ট হয় তাঁর অন্য এক ছবির ক্যাপশনে। ইলিয়ানা লেখেন ‘আমার রোমান্সের ধারণাটাই অন্যরকম।’ অর্থাৎ গড়পড়তা মহিলাদের মতো সন্তানের পিতৃপরিচয় যে আবশ্যক তা মনে করেন না ইলিয়ানা, যেন এমনটাই বার্তা দিতে চাইলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]