কেরালা স্টোরির জন্য ৪০ ঘণ্টা জল পান করেননি আদা: ‘সব সার্থক’


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 02-06-2023

কেরালা স্টোরির জন্য ৪০ ঘণ্টা জল পান করেননি আদা: ‘সব সার্থক’

পশ্চিমবঙ্গের জনগনের দ্য কেরালা স্টোরি দেখার সৌভাগ্য সেভাবে না হলেও বক্স অফিসে আড়াইশো কোটির ব্যবসা করে ফেলেছে দ্য কেরালা স্টোরি। সম্প্রতি অভিনেত্রী আদা শর্মা নিজের বিটিএস (বিহাইন্ড দ্য সিন) ফোটো শেয়ার করেন সেট থেকে। যাতে দেখা যাচ্ছে তাঁর ক্ষতবিক্ষত মুখ, কনুই এবং হাঁটু। ফাঁটা ঠোঁট দেখিয়ে তিনি জানান অত্যন্ত ঠান্ডায় শ্যুট করেছেন তিনি। নিজেকে ডিহাইড্রেটেড দেখানোর জন্য ৪০ ঘণ্টা জল পান পর্যন্ত করেননি।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আদা নিজের একাধিক ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন,থেকে সানকিসড, আফটার অ্যান্ড বিফোর। ফাটা ঠোঁটের গোপন রহস্য… মাইনাস ১৬ ডিগ্রিতে ৪০ ঘন্টা নিজেকে ডিহাইড্রেটড রাখা। গদিটি পড়ে যাওয়া অনুশীলন করার জন্য রাখা হয়েছিল… তবে আমরা এটি ব্যবহার করিনি। ছড়ে যাওয়া কনুই যার প্রমাণ কিন্তু উফফফ সব কিছুই ভীষণ সার্থক। শেষ ছবিটা হল চুলে এক মুঠো নারকেল তেল, সেফটি পিন এবং টাইট করে বাঁধা বেণীর।’

ছবির একটা দৃশ্যে দেখানো হয়েছে আইএসআইএস শিবিড় থেকে পালিয়ে যায় আদা। সেই সময় ঠান্ডায় চলতে চলতে পড়়েও যায়। সেই পড়ে যাওয়ার দৃশ্যে কোনওরকম গদির ব্যবহার হয়নি প্রমাণ করল আদার শেয়ার করা এই ছবিগুলি।

নেটিজেনরা আদার এই পোস্টে ভূয়সী প্রশংসা করেছে। একজন লিখেছে, ‘তোমার সব কষ্ঠ সার্থক হয়েছে। অসামান্য কাজ করেছ তুমি। ছবি সারা জীবন সবাই মনে রাখবে।’ আরেকজন লিখবেন, ‘এই সিনেমা একটা মাইলস্টোন’। তৃতীয়জনের মন্তব্য, ‘এগুলোই ভালো অভিনেত্রী হওয়ার গুণ। যা বলিউডের এ লিস্টার নায়িকাদের মধ্যে নেই। করিনা-দীপিকা-আলিয়ারা চাইলেও পারবে না এগুলো করতে। নাচ-গানই করে যাবে সারা জীবন। তাই ওদের ছবি কেউ দেখছেও না আজকাল।’

সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ দর্শক ও সমালোচক উভয়ের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ এটিকে প্রোপাগান্ডা হিসেবে আখ্যা দিলে, অন্যরা ছবিটির বাস্তবসম্মত চিত্রায়নের জন্য প্রশংসা করেছে। সিনেমাটি তিন নারীর জীবন নিয়ে আবর্তিত হয় যারা ইসলাম ধর্মে প্রলুব্ধ হয় এবং পরবর্তীতে সন্ত্রাসী সংগঠন আইএসআইএস-এ যোগ দিতে বাধ্য হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]