গোপন ভিডিয়ো প্রকাশ্যে আসার দুইদিন পর মুখ খুললেন তানজিন তিশা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 01-06-2023

গোপন ভিডিয়ো প্রকাশ্যে আসার দুইদিন পর মুখ খুললেন তানজিন তিশা

তানজিন তিশা-সহ আরও দুই নায়িকার গোপন ভিডিয়ো এবং ছবি ফাঁস হয়েছে । দু’দিন পর এই ঘটনায় ভুক্তভোগী সুনেরাহ বিনতে কামাল ইতিমধ্যেই হয়েছেন সরব। এই ঘটনায় প্রকাশ্যে দুঃখপ্রকাশ করেছেন শরিফুল রাজ। কারণ এই সব গোপন ভিডিয়ো এবং ছবি ছড়িয়ে পড়েছিল তাঁরই ফেসবুকের মাধ্যমে। তবে বাকি দু’জনের তরফে কোনও মন্তব্যই শোনা যায়নি। প্রায় ৪৮ ঘণ্টা কেটে যাওয়ার পর ঘটনাটি নজরে এসেছে তিষার।

ঘটনাটি জানতে পারার পরেই ক্ষোভপ্রকাশ করেছেন নায়িকা। সঙ্গে আইনি পদক্ষেপ করার কথাও বলেছেন তিনি। এই মুহূর্তে তিনি রয়েছেন আমেরিকায়। বাংলাদেশে ফিরেই তিনি আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। বাংলাদেশ এবং আমেরিকায় সময় ফারাকের বিস্তর। তাই দেশে কী ঘটছে, তা নিয়ে তিনি খুব বেশি অবগত নন। তাই তাঁকে জড়িয়ে যে এমন ঘটনা ঘটে গিয়েছে তিনি দু’দিন পরে বুঝতে পেরেছেন। তিশা ফেসবুকে লেখেন, “প্রথমত, বিষয়টি দুঃখজনক। এটি নিয়ে আমি বলতে চাই, স্যোশাল মিডিয়ায় আমার যে ভিডিয়োটি দেখা যাচ্ছে, সেটি আমার একান্তই ব্যক্তিগত ভিডিয়ো।

অনেক বছর আগে আমরা বন্ধুরা মজা করে ভিডিয়োটি করেছিলাম। যে হেতু এটা আমার একান্ত ব্যক্তিগত ভিডিয়ো, তাই এটার ব্যাখ্যা দেওয়ার কিছু আছে বলে মনে করি না। প্রত্যেক মানুষের নিজস্ব জীবন আছে, ব্যক্তিগত ব্যাপার আছে, যেটাকে বিচার করার অধিকার অন্য কাউকে আমি দিতেও চাই না। তাই আমার দর্শক ও অনুরাগীদের উদ্দেশে এতটুকুই বলব— কিছু বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ করে ফেলবেন না, দয়া করে।” সুনেরাহ রাজের স্ত্রী পরীমণির দিকে আঙুল তুললেও এ প্রসঙ্গে তিশা কিছু বলেননি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]