প্যারিসের ক্লাব ছাড়ছেন মেসি


ক্রিড়া ডেস্ক: , আপডেট করা হয়েছে : 01-06-2023

প্যারিসের ক্লাব ছাড়ছেন মেসি

এই মরসুমই শেষ। তার পরেই ফরাসি ক্লাব প্যারিস সঁ জরমঁ ছাড়ছেন লিয়োনেল মেসি। বৃহস্পতিবার এ কথা জানিয়ে দিয়েছেন ক্লাবের কোচ ক্রিস্টোফ গালতিয়ে। প্যারিস ছাড়লেও মেসি কোন ক্লাবে যাবেন তা এখনও নিশ্চিত নয়।

বৃহস্পতিবার পিএসজি কোচ গালতিয়ে বলেছেন, ‘‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর অভিজ্ঞতা হয়েছে আমার। শনিবার ঘরের মাঠে ক্লেমন্টের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলবে লিয়ো।’’

মে মাসের শুরুতেই প্রথম মেসির পিএসজি ছাড়ার কথা জানা গিয়েছিল। লিয়ো যে ক্লাবে থাকবেন না তা পিএসজিকে জানিয়ে দিয়েছিলেন মেসির বাবা ও এজেন্ট জর্জে। ইতিমধ্যেই বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে কথা বলেছেন জর্জে। তবে মেসি কোন ক্লাবে যোগ দেবেন সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। সৌদি আরবের ক্লাব আল হিলাল ও মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। তালিকায় রয়েছে মেসির প্রাক্তন ক্লাব বার্সেলোনাও।

২০২০ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিসের ক্লাবে যোগ দিয়েছিলেন মেসি। দু’বছরের চুক্তি ছিল তাঁর। প্রথম মরসুম ভাল কাটলেও দ্বিতীয় মরসুমে সমস্যা শুরু হয় ক্লাব ও মেসির মধ্যে। ঠিক মতো মানিয়ে নিতে পারছিলেন না লিয়ো। মাঠে পিএসজি সমর্থকদের বিদ্রুপ সহ্য করতে হচ্ছিল তাঁকে। তার মাঝেই ক্লাবকে না জানিয়ে সৌদি আরবে যাওয়ায় মেসিকে নির্বাসিত করেছিল পিএসজি। সব মিলিয়ে দলের অন্দরের পরিস্থিতি ভাল ছিল না। সেই কারণেই হয়তো ক্লাবের নতুন চুক্তিতে সই করছিলেন না মেসি। অবশেষে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছেন লিয়ো। আর এক বারই পিএসজির জার্সিতে মাঠে নামবেন তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]