আইটেম গানে নাচতে তামান্না নেবেন ৫ কোটি!


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 21-05-2023

আইটেম গানে নাচতে তামান্না নেবেন ৫ কোটি!

প্রায় দু’দশক হল হিন্দি এবং দক্ষিণী ছবিতে চুটিয়ে কাজ করছেন তামান্না ভাটিয়া। পারিশ্রমিকের দিক থেকেও অনেককে টেক্কা দিচ্ছেন তিনি। কোন ভূমিকায় অভিনয় করতে কত টাকা দাবি করেন তিনি— এ নিয়ে বাজার চলতি কিছু গুজবও রয়েছে। যেগুলির মধ্যে একটি সম্প্রতি মুখে মুখে ঘুরছিল।

নন্দামুরি বালকৃষ্ণ অভিনীত ছবি ‘এনবিকে১০৮’- এর একটি গানে পারফর্ম করার জন্য নাকি ৫ কোটি টাকা চেয়েছিলেন তামান্না! অনিল রবিপুড়ু ছবিটির পরিচালক। কিন্তু তামান্না সত্যিই কি এত অঙ্ক হেঁকেছিলেন? কানে যেতেই তামান্না অবশ্য এ কথা অস্বীকার করলেন। তাঁর অফিশিয়াল টুইটার হ্যান্ডলে স্পষ্ট জানালেন, এই তথ্য ‘ভিত্তিহীন’। তাঁর টুইটে ক্ষোভের সুর স্পষ্ট। অভিনেত্রী লিখলেন, “অনিল রবিপুড়ু স্যরের সঙ্গে কাজ করতে সব সময় ভালবাসি। তিনি এবং নন্দামুরি বালাকৃষ্ণ স্যর, দু’জনের প্রতিই আমার গভীর শ্রদ্ধা আছে। তাই আমাকে নিয়ে এবং তাঁদের নতুন ছবিতে গানের দৃশ্যে অভিনয় করা নিয়ে এই ধরনের ভিত্তিহীন প্রতিবেদন পড়লে হতাশ লাগে।”

আগে রটেছিল, ছবিতে কাজ করার জন্য পরিচালক প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে, কিন্তু এত টাকা চান তমন্না, যাতে অনিল পিছিয়ে আসেন, হতাশও হন। সে কথাও অস্বীকার করলেন অভিনেত্রী।

গত কয়েক বছরে তামান্না বার বার শিরোনামে উঠে এসেছেন অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তাঁর সম্পর্কের গুজবের কারণে। দ্বিতীয় বারের জন্য কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটবেন তিনি। তার পরই ফিরে যাবেন তাঁর আগামী ছবি ‘ভোলা শঙ্কর’-এর শুটিংয়ে। সুইৎজ়ারল্যান্ডে শুটিং, সেখানেই গিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী। শীঘ্রই এক মালয়ালম ছবিতেও আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]