জিম করতে গিয়ে কাঁধে চোট পেলেন সালমান


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 19-05-2023

জিম করতে গিয়ে কাঁধে চোট পেলেন সালমান

জিম করতে গিয়ে গুরুতর আহত হলেন সালমান খান। ‘টাইগার ৩’ ছবির শ্যুটিং সেটেই এই ঘটনা ঘটেছে। ছবি শেয়ার করে অভিনেতা নিজেই এই খবর ভক্তদের জানিয়েছেন। স্বাভাবিকভাবেই ভাইজানের চোটের খবর শুনে অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। 

চোট পাওয়ার পর সলমন নিজের যে ছবিটি শেয়ার করেছেন, তাতেই বোঝা গিয়েছে যে কাঁধে চোট পেয়েছেন অভিনেতা। দেখা যাচ্ছে, খালি গায়ে ক্যামেরার দিকে পিঠ দেখিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বাঁ দিকের কাঁধে লাগানো রয়েছে মেডিকেল টেপ। সাধারণত এই টেপগুলি চোটের কারণে চিকিৎসকরাই ব্যবহার করার পরামর্শ দেন।

সেই ছবির ক্যাপশনে সালমান লিখেছেন- “যখন কেউ ভাবে যে, সে সারা বিশ্বের ভার নিজের কাঁধে তুলে নিয়েছে, তখন আমি তাকে বলি, আগে তুমি পাঁচ কেজির ডাম্বল তুলে দেখাও। টাইগার জখমি হ্যায়…” 

ইতিমধ্যেই মাড আইল্যান্ডে শাহরুখ ও সালমানের বিশেষ দৃশ্যের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সেইজন্য বিরাট সেটও তৈরি হয়েছে এই নিরিবিলি দ্বীপে। সূত্রের খবর, সেই শ্যুটিংয়ের মাঝেই শরীরচর্চা করার সময় চোট পেয়েছেন অভিনেতা। প্রসঙ্গত, গত শনিবার কলকাতায় শো করে গিয়েছেন ভাইজান। এখান থেকে ফিরেই শুরু করেছিলেন শাহরুখের সঙ্গে সেই বিশেষ দৃশ্যের শ্যুটিং।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]