ঘুমন্ত সন্তানদের পাশে মাকে কুপিয়ে হত্যা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 15-05-2023

ঘুমন্ত সন্তানদের পাশে মাকে কুপিয়ে হত্যা

ভোলার সদরে ঘুমন্ত অবস্থায় কুলসুম বিবি নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ মে) পূর্ব ইলিশা এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে রোববার (১৪ মে) রাতে এ ঘটনা ঘটে। নিহত কুলসুম বিবি রামদাসপুর কান্দি গ্রামের জেলে তছির সাঝির স্ত্রী ও চার সন্তানের জননী।

পুলিশ ও স্বজনরা জানান, কুলসুম বিবি তার দুই শিশুসন্তানকে নিয়ে রোববার রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতের কোনো একসময় ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সোমবার সকালে শিশু ছেলে ওমরের কান্না শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে কুলসুমের রক্তাক্ত মরদেহ খাটে ওপর দেখতে পান। এরপর তারা পুলিশে খবর দেন।

তবে রাতে নিহতে স্বামী ও বড় দুই ছেলে বাড়িতে ছিলেন না। হত্যার সুনির্দিষ্ট কারণ কেউ বলতে না পারলে জমিজমা বিরোধে জেরে প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ স্বজনদের।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, ঘুমন্ত অবস্থায় একজন নারীকে কুপিয়ে হত্যার বিষয় পূর্বপরিকল্পিত বলে মনে হচ্ছে। তিনি এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচার দাবি করেছেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্‌ঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]