রাণীনগরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন


কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) , আপডেট করা হয়েছে : 11-05-2023

রাণীনগরে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

নওগাঁর রাণীনগরে তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে। আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্প ও কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় এই মেলার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।এর আগে র‍্যালী অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত মেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ,কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বিআরডিবি কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস,এম কামরুজ্জামান ও জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমূখ উপস্থিত ছিলেন। আয়োজকরা জানান,তিনদিন ব্যাপী এই মেলায় ১৫টি প্রযুক্তি প্রদর্শণী ও ১৭টি স্টল অংশগ্রহণ করছে। মেলা প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। এছাড়া প্রতিদিন সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমীর নিয়মিত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]