ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে নির্যাতন, ওসি কামাল প্রত্যাহার


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 11-05-2023

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে নির্যাতন, ওসি কামাল প্রত্যাহার

যুবলীগ নেতা আসাদুজ্জামান পুলককে নির্যাতনের ঘটনায় আদালতে মামলা দায়েরের পর ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেনকে প্রত্যাহার করে রংপুর রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) সকালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রশাসনিক কারণে ওসি কামাল হোসেনকে সদর থানা থেকে প্রত্যাহার করে রংপুর রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল রাতে শহরের পাবলিক ক্লাব মাঠে অনুষ্ঠিত বৈশাখী মেলার দোকান বরাদ্দ নিয়ে মেলা কমিটির সঙ্গে যুবলীগের কয়েকজনের বাগ্‌বিতণ্ডা হয়। পরে মেলা কমিটি পুলিশের সহায়তা চাইলে সেখানে সদর থানার ওসি কামাল হোসেনসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত হন।

এ সময় একপর্যায়ে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলকের সঙ্গে ওসি কামাল হোসেনের বাগ্‌বিতণ্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে বলে পুলকের ভিডিও বার্তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া থেকে জানা যায়।

ভিডিও থেকে আরও জানা যায়, পরে সেখান থেকে পুলককে থানায় নিয়ে আসে পুলিশ। পরে থানার ভেতর তার চোখে কাপড় বেঁধে নির্যাতন করে হাত ভেঙে ফেলেন। ঘটনার তিন দিন পর জামিন নিয়ে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন পুলক।

এ ঘটনায় বুধবার (১০ মে) দুপুরে জেলা দায়রা আদালতে ওসি কামাল হোসেনসহ পাঁচ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে একটি মামলা করেন পুলক। মামলার ২৪ ঘণ্টা না যেতেই ওসি কামালকে প্রত্যাহার করা হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]