‘আগামীতে রাজশাহী আরো আধুনিক ও উন্নত হবে’ লিটন


আবু হেনা : , আপডেট করা হয়েছে : 07-05-2023

‘আগামীতে রাজশাহী আরো আধুনিক ও উন্নত হবে’ লিটন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর উন্নয়ন এখন দৃশ্যমান। আমি নির্বাচিত হলে আগামী ৫ বছরে রাজশাহী আরো বদলে যাবে। রাজশাহী আরো আধুনিক ও উন্নত হবে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগর, রাজশাহী বিশ্ববিদ্যালয়, রুয়েট ও মেডিকেল কলেজ  শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়নে এখনো কিছু কাজ বাকি আছে। সেগুলো বাস্তবায়ন করতে চাই। এবার আমার নির্বাচনী স্লোগান হচ্ছে, উন্নয়ন দৃশ্যমান, এবার হবে কর্মসংস্থান। রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দর উন্নয়ন হচ্ছে। রাজশাহী থেকে কলকাতা পর্যন্ত সরাসরি ট্রেন ও বাস চালু করা হবে। পদ্মা নদীর নাব্যতা ফিরিয়ে এনে বাংলাদেশ ও ভারতের নৌরুট চালু ও রাজশাহী নৌবন্দর স্থাপনের কাজের অগ্রগতি হয়েছে। বিসিক-২ উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্লট বরাদ্দ দেয়া হচ্ছে।

মেয়র আরো বলেন, রাজশাহীতে বিনোদনকেন্দ্রের উন্নয়ন করা হয়েছে। নগরীতে ফ্রি ওয়াইফাই জোন করতে দিতে চাই। শিগগিরই সেটি চালু হবে। আগামীতে মেয়র নির্বাচিত হলে নগরীর গুরুত্বপূর্ণ এলাকাতে ফ্রি ওয়াইফাই জোন করা হবে।

রাসিক মেয়র বলেন, দেশের অর্জন ও উন্নয়ন মানুষের মাঝে ছড়িয়ে দিতে অনলাইনেও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে ছাত্রলীগ। রাজশাহীর উন্নয়ন কর্মকাণ্ড মানুষের মাঝে ছড়িয়ে দিতে এবং যেকোন অপপ্রচার রোধে ছাত্রলীগ কার্যকর ভুমিকা পালন করবে।

সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ছাত্রলীগের সভাপতি মোঃ ইসফাক ইয়াসশির ইপু, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মনোন কান্তি দাস, সাধারণ সম্পাদক ডা. ইমরান হোসেন। সভা সঞ্চালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।#


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]