রাজশাহী নগরীতে ৯ জন জুয়াড়ী গ্রেফতার


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 05-05-2023

রাজশাহী নগরীতে ৯ জন জুয়াড়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে জুয়া খেলা অবস্থায় ৯জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (৪ মে) দিনগত রাত ২টায় মহানগরীর রাজপাড়া থানাধীন হরসুয়া পশ্চিমপাড়া আলীর মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  এসময় তাদের কাছ থেকে নগদ-২ লাখ ১৮,৯৯০ টাকা, ৩টি মোটরসাইকেল ও ১৪ সেট জুয়া খেলা তাস জব্দ করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: মহানগরীর রাজপাড়া থানার নিমতলা মোড় এলাকার মোঃ দেহেজুল ইসলামের ছেলে মোঃ রবিউল ইসলাম (৩২), একই থানার  বহরমপুর ব্যাংক কলোনী এলাকার মৃত সোলেমান শেখের ছেলে মোঃ শাহিন আলী অরফে মিঠু (৪০), সিপাহীপাড়া এলাকার মৃত কাজী মিজানুর রহমানের ছেলে মোঃ তরুন (৪৫), লক্ষীপুর প্যারামেডিকেলপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে মোঃ আরিফুল ইসলাম (৩১), লক্ষীপুর এলাকার মৃত আবুল হোসেন খানের ছেলে মোঃ সাইদুল ইসলাম (৪৮), নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার মৃত আলিমুদ্দিন শেখের ছেলে মোঃ জয়নাল আবেদীন (৩৫), নগরীর চন্দ্রিমা থানার শালবাগান (আসাম কলোনী), এলাকার মোঃ জামাল উদ্দিনের ছেলে  মোঃ সোহেল রানা (৩৫), কাটাখালী  থানার চরখানপুর পশ্চিম পাড়া এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে মোঃ সম্্রাট (৩৫) ও একই থানার চিনিকল (হরিজং কলোনী) এলাকার মৃত শ্রী পতিরাজের ছেলে শ্রী রুপলাল (৪৫)।

শুক্রবার দুপুরে র‌্যাব-৫,রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত ২টায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, মহানগরীর রাজপাড়া থানাধীন বরসুয়া পশ্চিমপাড়া আলীর মোড় এলাকায় জনৈক মোঃ মামুনের জমির উপর নির্মিত টিনের ঘরের ভিতর জুয়ার আসর চলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় হাতে নাতে ৯জন জুয়াড়ীকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয়। ১৪ সেট জুয়া খেলা তাস, ৩টি মোটর সাইকেল ও নগদ ২ লাখ ১৮ হাজার ৯শত ৯০ টাকা।

গ্রেফতারকৃত জুয়াড়ীদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহণ শেষে শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]