এবার লেডি স্পাইদের গল্প! হাত মেলাবেন ক্যাটরিনা-দীপিকা?


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 04-05-2023

এবার লেডি স্পাইদের গল্প! হাত মেলাবেন ক্যাটরিনা-দীপিকা?

 টাইগার কিংবা পাঠানের কেরামতি তো অনেক হল। শত্রুর সঙ্গে মোকাবিলা করে দেশের সুরক্ষা করে তাঁরা দেখিয়ে দিয়েছেন যে, এই দেশের ভার এখনও তাঁদের কাঁধেই সুরক্ষিত। কিন্তু ভাবুন তো, এভাবেই যদি মিশনে যায় জোয়া আর রুবিনা ! হাতে হাত মিলিয়ে লড়াই করে বিদেশি শত্রুদের বিরুদ্ধে, তাহলে কেমন হতে পারে ভেবে দেখেছেন? ঠিক এমনটাই এখন ভাবছে যশ রাজ ফিল্মস।

‘পাঠান’-এর অভাবনীয় সাফল্যের পরেই এই প্রযোজনা সংস্থা নিজেদের স্পাই ইউনিভার্স নিয়ে নিত্যনতুন ভাবনাচিন্তা শুরু করেছে। এবছরের শেষেই আসবে ‘টাইগার ৩’। এরপর ‘ওয়ার ২’-র ঘোষণাও হয়ে গিয়েছে। তারপর তালিকায় আছে ‘টাইগার ভার্সেস পাঠান’ও। সবমিলিয়ে স্পাই সিনেমার ডালি সাজিয়ে উপহার দিতে চলেছেন নির্মাতারা।

কিন্তু এর পাশাপাশি অনেকেই দাবি তুলেছিল যে, এই স্পাই ইউনিভার্সে কেন শুধু পুরুষ গুপ্তচররা থাকবেন? কেন লেডি স্পাইদের নিয়ে আলাদা করে গল্প ভাবা হবে না? দর্শকদের মতে, টাইগার হোক বা পাঠান, তাঁদের সাহায্যের জন্য যে কোনও সময় এগিয়ে এসেছেন জোয়া কিংবা রুবিনা। একসঙ্গে শত্রুদের ঘায়েল করেছেন। প্রয়োজনে মেশিনগানও চালিয়েছেন। তাই তাঁদের নিয়েও আলাদা গল্প বলা উচিত।

সিনেমাপ্রেমীদের সেই দাবিই এবার যশ রাজ ফিল্মস গুরুত্ব দিয়ে ভাবনাচিন্তা করছে বলে খবর রটেছে বলিপাড়ায়। জানা গিয়েছে, জোয়া চরিত্রে ক্যাটরিনা এবং রুবিনা চরিত্রে দীপিকাকে নিয়ে আলাদা করে গল্প ভাবছে নির্মাতারা। তবে এখনও অবধি পুরোটাই প্রাথমিক পর্যায়ে। এইমুহূর্তে যশ রাজ ফিল্মসের পাইপলাইনে পরপর স্পাই সিনেমা। হয়তো এর মাঝে স্বাদবদল করতে অন্য ঘরানার ছবিও আনবেন তারা। তারপরে ফ্লোরে আসতে পারে মহিলা গুপ্তচরদের গল্প।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]