গাবতলীতে কৃতি সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


আল আমিন মন্ডল (বগুড়া) , আপডেট করা হয়েছে : 25-04-2023

গাবতলীতে কৃতি সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

বগুড়ার গাবতলী ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে সোমবার মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে কৃতি সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। সংগঠনের সভাপতি মেহেদী হাসান নয়নের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রধান সমন্বয়ক ডাঃ মামুন সরকার।

শিক্ষার্থী সাইরিব রহমান সুপ্ত ও তৌফিক ওমরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন গাবতলীর এ্যাসিল্যান্ড মাহমুদুল হাসান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মাদ জোবায়ের বিন মুখলিশ, সার্জারি কনস্যালটেন্ট ডাঃ লতিফুল বারী, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধ্যাপক তাসিন হোসেন, পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ইকতিয়ার উদ্দিন, বরেন্দ্র বহুমূখী উন্নয়ন প্রকল্পের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, ডুয়েট এর অধ্যাপক ড. মোস্তাকুর রহমান, ডেন্টাল সার্জন ডাঃ রোকনুজ্জামান সোহাগ, ডাঃ সাজেদুর রহমান (বিসিএস-স্বাস্থ্য), সহকারী কমিশনার (বিসিএস-এডমিন) রতন কুমার দত্ত, দুদক এর সহকারী পরিচালক তাপস ভট্টাচার্য, উধবর্তন বৈজ্ঞানিক কর্মকর্তা মাহমুদুল হাসান সুজা। সংগঠক রবিউল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, অর্থ সম্পাদক সাগর সরকার, শিক্ষার্থী তৌফিকুর রহমান, মারিয়া মিরা প্রমুখ। গাবতলী উপজেলা প্রায় শতাধিক মেধাবী শিক্ষার্থী ও সংগঠকদের ফুলেল শুভেচ্ছা সহ সম্মাননা ক্রেস এবং সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও ২০১৮ইং সালের নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বেস্ট ইউজ অফ ডাটা ক্যাটাগরীতে চ্যাম্পিয়ন কাজী মঈনুল ইসলাম’কে সম্মাননা ক্রেস প্রদান করা হয়েছে।  


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]