সালমান খানকে এক তরফা ভালবাসার কথা স্বিকার করলো শ্বেতা !


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 23-04-2023

সালমান খানকে এক তরফা ভালবাসার কথা স্বিকার করলো শ্বেতা !

বলিউডে পা রেখেছেল পলক তিওয়ারি। অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে। সালমান খানের 'কিসি কি ভাই কিসি কি জান' ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

পলকের মা শ্বেতা মুম্বইয়ে টেলিভিশনের চেনা মুখ। 'কসৌটি জিন্দেগি কে' 'হাম তুম এন্ড দেম', 'পরওয়ারিশ'-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন শ্বেতা। পরবর্তীতে 'বিগ বস'-এ অংশগ্রহণ করে জয়ীও হয়েছিলেন তিনি। মূলত সেখানেই সালমানের সঙ্গে তাঁর আলাপ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পলক জানান, সালমানের সঙ্গে শ্যুট করায় তাঁকে নিয়ে নিশ্চিন্ত ছিলেন শ্বেতা। নবাগত অভিনেত্রী বলেন, "আমার মনে হয়, আমি সালমান স্যরের ছবি না করলে মা অনেক বেশি আমার খোঁজখবর নিত। কিন্তু ওঁর সঙ্গে ছবি করায় মা আমাকে নিয়ে সুরক্ষিত বোধ করছে।

এখানেই শেষ নয়। এর পর পলক তাঁর মাকে নিয়ে যা বলেন, তা অবাক করার মতো। অভিনেত্রী বলেন, "আমাদের সম্পর্কটা একদম এক তরফা ভালবাসার মতো। আমি মাকে নিয়ে সারাক্ষণ ভেবে যাই আর মা শুধু আমাকে সহ্য করে। মাকে সহ্য করতে হয় কারণ আমি তার মেয়ে। আমি এখনও মাকে দিনে ৩০ বার ফোন করি আর বেশির ভাগ সময়েই মা ফোন তোলে না।"

শ্বেতা এবং অভিনেতা-পরিচালক রাজা চৌধুরির একমাত্র সন্তান পলক। তাঁদের বিচ্ছেদের পর মায়ের কাছেই বড় হয়েছেন পলক। জীবনের সব ওঠাপড়ায় মেয়েকে পাশে পেয়েছেন শ্বেতা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]