ঝিনাইদহে পিকআপের ধাক্কায় ভ্যানে থাকা স্বামী-স্ত্রীর মৃত্যু


অনলাইন ডেস্ক : , আপডেট করা হয়েছে : 28-03-2023

ঝিনাইদহে পিকআপের ধাক্কায় ভ্যানে থাকা স্বামী-স্ত্রীর মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে মাছবোঝাই পিকআপের ধাক্কায় ইঞ্জিনচালিত ভ্যানে থাকা স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় ভ্যানে থাকা অপর তিনজন আহত হন। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬টার দিকে কালীগঞ্জ শহরের ঢাকা-খুলনা সড়কের মোবারকগঞ্জ চিনিকলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ঝিনাইদহ সদরের বিষয়খালী গ্রামের ছাবদার আলী ও তার স্ত্রী পারভীনা বেগম। এ ঘটনায় আহত তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানচালক আব্দুল করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামাজ পড়ে ভ্যানযোগে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর জন্য ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেন। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছলে পেছন থেকে আসা মাছবোঝাই একটি পিকআপ তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পারভীনা খাতুন। 

এসময় কালীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতী ছেলে ও ভ্যানচালক আব্দুল করিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ছাবদার আলীর শারীরিক অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]