মহিলা দেখলেই জাপটে ধরে চুমু খায় সিরিয়াল কিসার !


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 21-03-2023

মহিলা দেখলেই জাপটে ধরে চুমু খায় সিরিয়াল কিসার !

একা কোনও মহিলা দেখলেই জাপটে ধরে চুমু খেতে শুরু করত ‘সিরিয়াল কিসার। বিহারে ওই ব্যক্তিকে নিয়ে নাজেহাল অবস্থা হয়েছিল পুলিশের। চুরি, ডাকাতি নানা অপরাধমূলক কাজে নাম জড়িয়েছিল সে। তার উপর তো চুমু-কাণ্ড রয়েছেই। অবশেষে সেই সিরিয়াল কিসারকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির নাম মহম্মদ আক্রম। একাধিক মহিলার শ্লীলতাহানি ও চুরির ঘটনায় জড়িত এক দুষ্কৃতী চক্রের প্রধান সে। মহম্মদ আক্রম এবং তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করেছে এবং অন্যান্য বিষয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করছে। 

এর আগে এই সিরিয়াল কিসারের জোর করে চুমু খাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা যায়, এক জন মাঝবয়সি মহিলা রাস্তায় দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। হঠাৎ একটি যুবক ছুটে এসে জাপটে ধরে সেই মহিলাকে চুমু খেতে শুরু করে। বেশ কিছুক্ষণ ধরে ওই মহিলা যুবককে ছাড়ানোর চেষ্টা করলেন, তবে নাছোড়বান্দা যুবক কিছুতেই ছাড়তে নারাজ। মন ভরে চুমু খেয়ে ছুট দিলেন যুবক! মহিলা বুঝতেই পারলেন না, হলটা কী!

জামুইয়ের সদর হাসপাতালের নারী স্বাস্থ্যকর্মীর সাথে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবক মহিলাকে লক্ষ্য করে হাসপাতালের পাঁচিল টপকে এসে এমন কাণ্ড ঘটায়। ওই মহিলা এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এমন নানা অভিযোগ জমা পড়ছিল বহুদিন থেকেই। অবশেষে পুলিশের নাগালে এল সেই অভিযুক্ত।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]