ক্রিকেটারের প্রেমে পড়েন মাধুরী, বিয়েতে ভিলেন হয় পরিবার


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 20-03-2023

ক্রিকেটারের প্রেমে পড়েন মাধুরী, বিয়েতে ভিলেন হয় পরিবার

নব্বইয়ের দশকে কেরিয়ার শীর্ষে ছিল অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। অভিনয়ের পাশাপাশি তাঁর রূপেও ফিদা ছিলেন ভক্তরা। কিন্তু কেরিয়ারের শীর্ষ থাকাকালীন মাধুরী মন দিয়ে ফেলেছিলেন এক তারকা ক্রিকেটারকে। ক্রিকেটার অজয় ​​জাদেজার জন্য সবকিছু ছেড়ে দিতে প্রস্তুত ছিলেন মাধুরী 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একটি বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালীন মাধুরীর সঙ্গে পরিচয় হয় অজয় জাদেজার। এরপরই দুজনের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। জুটির রোম্যান্টিক ছবিও শিরোনামে ছিল। 

একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, অজয় জাদেজাকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আনার জন্য পরিচালকদের কাছে সুপারিশ করেছিলেন অভিনেত্রী। এর থেকেই কানাঘুষো খবর ছড়িয়েছিল, বিনোদন জগতে না কামাতে চেয়েছিলেন অজয় জাদেজা। 

তবে মাধুরী এবং অজয়ের লাভ স্টোরি শেষটা কিন্তু মোটেই ভালো ছিল না। রাজপরিবারের সদস্য ছিলেন অজয়, মাধুরীর সঙ্গে ক্রিকেটারের সম্পর্কের বিরুদ্ধে ছিল তাঁর পরিবার। অন্যদিকে, মাধুরী দীক্ষিত একটি সাধারণ পরিবারের মেয়ে ছিল। 

যদিও পারিবারিক কলহ শেষ হওয়ার আগেই অজয় ​​জাদেজার কেরিয়ার বিপদের মুখে পড়েছিল। মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের মুখোমুখি হয়েছিলেন অজয় জাদেজা। এই পুরো পর্বে মাঠে ৫ বছরের জন্য নিষিদ্ধ ছিলেন ক্রিকেটার।

ভরাডুবি হয় অজয় জাদেজার কেরিয়ার। এরপরই মাধুরীর পরিবারও তাঁদের সম্পর্কের বিরুদ্ধে চলে যায়। এরপর কিছু সময় কেটে যেতেই ডঃ শ্রীরাম নেনের সঙ্গে দেখা করেন মাধুরী। 

১৯৯৯ সালে ডঃ শ্রীরাম নেনের সঙ্গে বিয়ে করেন মাধুরী। বিয়ের পর আমেরিকায় চলে যান। দম্পতির দুই পুত্র সন্তান। প্রথম ছেলে অরিনের জন্ম ২০০৩ সালে, দ্বিতীয় ছেলে রায়ানের জন্ম ২০০৫ সালে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]