মহিলার হৃৎপিণ্ড কেটে রান্না করে আত্মীয়দের খাওয়ালেন যুবক!


আন্তর্জাতিক ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-03-2023

মহিলার হৃৎপিণ্ড কেটে রান্না করে আত্মীয়দের খাওয়ালেন যুবক!

জেল থেকে ছাড়া পাওয়ার পর এক মহিলাকে খুন করে তাঁর হৃৎপিণ্ড কেটে আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়েছিলেন এক ব্যক্তি। সেই হৃৎপিণ্ড আলু দিয়ে রান্না করে সেই আত্মীয়দের খাওয়ান। তার পর তাঁদের খুন করেন। ‘দ্য ইনডিপেনডেন্ট’-এর প্রতিবেদন অনুযায়ী, এমনই অভিযোগ উঠেছে আমেরিকার ওকলাহোমার বাসিন্দা বছর চুয়াল্লিশের লরেন্স পল অ্যান্ডারসনের বিরুদ্ধে। ২০২১ সালের এই ঘটনায় সম্প্রতি লরেন্সকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, একটি অপরাধের মামলায় জেল খাটছিল লরেন্স। জামিনে ছাড়া পেয়েছিল সে। জেল থেকে মুক্তি পাওয়ার পরই অ্যান্ড্রিয়া ব্ল্যাঙ্কেনশিপ নামে এক মহিলার বাড়িতে যান। অভিযোগ, অ্যান্ড্রিয়াকে খুন করেন। তার পর তাঁর দেহ চিরে হৃৎপিণ্ড কেটে নেন।

এর পরই সেই হৃৎপিণ্ড নিয়ে কাকার বাড়িতে যান। তাঁদের অজান্তে সেই হৃৎপিণ্ড রান্না করেন লরেন্স। কাকা লিও পাই এবং তাঁর চার বছরের নাতনিকে রান্না করা হৃৎপিণ্ড খাওয়ান। খাওয়াদাওয়া শেষে কাকা এবং তাঁর নাতনিকে কুপিয়ে খুন করেন তিনি। তার পর সেখান থেকে পালিয়ে যান।

অ্যান্ড্রিয়া ব্ল্যাঙ্কেনশিপ খুনের তদন্তে নেমে পুলিশ সম্প্রতি লরেন্সের খোঁজ পায় পুলিশ। তাঁকে গ্রেফতার করা হয়। জেরায় লরেন্স তিনটি খুনের কথা স্বীকার করেন। এর পরই আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেয়। পুলিশ জানিয়েছে, এর আগে মাদকপাচার মামলায় কারাদণ্ড হয়েছিল লরেন্সের। বেশ কয়েক বার জেলও খেটেছেন তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]