বাগাতিপাড়ায় ল্যাপটপ, ভেড়া ও বেঁঞ্চ বিতরণ


বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 14-03-2023

বাগাতিপাড়ায় ল্যাপটপ, ভেড়া ও বেঁঞ্চ বিতরণ

নাটোরের বাগাতিপাড়ায় মাধ্যমিক বিদ্যালয়ে বেঁঞ্চ, প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ব্যাক্তিদের মাঝে ভেড়া বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৪ মার্চ) সকালে উপজেলা মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলুফা সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেয়র শরিফুল ইসলাম লেলিন, উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর আল্পনা খাতুন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা প্রমূখ।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা যায়, ওই অনুষ্ঠানে উপজেলা পরিচালন ও উন্নয়ন (ইউ.জি.ডি.পি) প্রকল্পের আওতায় উপজেলার ২৩ টি মাধ্যমিক বিদ্যালয়ে ৫শ ২০ জোড়া উচু নিচু বেঁঞ্চ  এবং প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী (পিডিপি-৪) এর আওতায় উপজেলার ১৮ টি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়। পরে সেখানেই উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ব্যাক্তিদের আর্থ সামাজিক ও জীবনমানোন্নয়নের লক্ষে ২৪ জনকে দুইটি করে মোট ৪৮ টি ভেড়া ও লালন পালনের জন্য ৫ টি করে মাচা প্রদান করা হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]