তেলাপোকার ঔষধ খেয়ে বড় ভাই হাসপাতালে, ছোট ভাইয়ের মৃত্যু


অনলাইন ডেস্ক : , আপডেট করা হয়েছে : 01-03-2023

তেলাপোকার ঔষধ খেয়ে বড় ভাই হাসপাতালে, ছোট ভাইয়ের মৃত্যু

গাজীপুরে তেলাপোকা মারার ঔষধ খেয়ে এক শিশু জুনায়েদের (৩) মুত্যু হয়েছে। এঘটনায় তার বড় ভাই জুবায়ের (৪) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব শিবরামপুর গ্রামের পোশাক শ্রমিক দম্পতি রফিক মিয়া ও মিলি বেগমের সন্তান।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) মহানগরীর কাশিমপুর থানাধীন সুরাবাড়ির নাভানা এলাকায় এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কোনাবাড়ি জোনের সহকারি কমিশনার দিদারুল ইসলাম জানান, সকালে ওই দম্পতি দু’সন্তান জুবায়ের (৪) ও জুনায়েদকে (৩) বাসায় তাদের নানীর কাছে রেখে কর্মস্থলে যায়। সকাল ১০টার দিকে বাবা রফিক বাসায় এলে জুবায়ের ও জুনায়েদ দৌড়ে বাবার কাছে যায়। এসময় তাদের মুখ দিয়ে ফেনা বের হতে দেখে জিজ্ঞাসা করলে তারা বাবাকে বলে আমরা চিনি খেয়েছি। পরে সন্তানদের শরীরের অবস্থার অবনতি দেখে তাৎক্ষণিকভাবে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ছোট ছেলে জুনায়েদকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় নিহতের বড় ভাই জুবায়েরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

পুলিশের ওই কর্মকর্তা তাদের মায়ের বরাত দিয়ে জানান, রান্নাঘরের একটি পাত্রে তেলাপোকা মারার কিছু ঔষধ রাখা ছিল। চিনির মতো দেখা যাওয়ায় জুবায়ের ও জুনায়েদ চিনি ভেবে ওইগুলো খেলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। রফিক মিয়া ও মিলি বেগম দম্পতি গাজীপুর কাশিমপুরের সুরাবাড়ির নাভানা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]