আজ রাতে আসছেন বাংলাদেশ দলের প্রধান কোচ হাথুরুসিংহ


ক্রীড়া ডেস্ক , আপডেট করা হয়েছে : 20-02-2023

আজ রাতে আসছেন বাংলাদেশ দলের প্রধান কোচ হাথুরুসিংহ

অনেক জল্পনা-কল্পনা চন্ডিকা হাথুরুসিংহকে দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন ইংল্যান্ড সিরিজের আগেই তিনি দায়িত্ব নেবেন বাংলাদেশ দলের। দুই বছরের চুক্তিতে টাইগারদের দায়িত্ব নিতে সোমবার (২০ ফেব্রুয়ারি) ঢাকায় আসছেন শ্রীলঙ্কান এই কোচ।

ইংল্যান্ড সিরিজ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশে হাথুরুর দ্বিতীয় অধ্যায়। সব কিছু ঠিক থাকলে আজ রাত সাড়ে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে তার। 

ঢাকায় পা রেখেই ইংল্যান্ড সিরিজের দল নিয়ে প্রস্তুতি শুরু করতে হবে হাথুরুসিংহকে। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে আর তিন  ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে ২২ ফেব্রুয়ারি থেকেই জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন হাথুরুসিংহে।

এর আগে ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন হাথুরুসিংহে। তার আমলে মাঠের ক্রিকেটে সাফল্য আসলেও সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে দ্বন্দ্বসহ মাঠের বাইরে জন্ম দিয়েছিলেন অনেক সমালোচনার। ক্রিকেটারদের কাছেও হাথুরু ছিলেন কড়া ‘হেডমাস্টার’। তবে মাঠের খেলার সাফল্যই হয়তো তাকে আবারও ফিরিয়ে আনছে বাংলাদেশে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]