জমি নিয়ে বিরোধ, টেডা বিদ্ধ হয়ে যুবকের মৃত্যু


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-02-2023

জমি নিয়ে বিরোধ, টেডা বিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

জমি নিয়ে দুই গ্রুপের বিরোধে মুন্সিগঞ্জ সিরাজদিখানে টেটা বিদ্ধ হয়ে শরিফ ওরফে ফালান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শরিফ ওরফে ফালান সিরাজদিখান উপজেলার চর গুলগুলিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে। পেশায় রাজমিস্ত্রী ছিলেন। ২ ছেলের জনক তিনি।

তাকে হাসপাতালে নিয়ে আসা খালাতো ভাই মোহাম্মদ আলী জানান, আজ (১৭ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে তাদের পার্শ্ববর্তী নাজিরাবাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আরেফিন গ্রুপ ও ইয়াকুব গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ইয়াকুবের পক্ষে সেখানে যায় শরিফ। কয়েকদফা সংঘর্ষ হলেও পরে সেখানে পুলিশ গিয়ে ঘটনার মীমাংসা করে দেয়। এর মাঝেই আরেফিন গ্রুপের এক ব্যক্তি শরিফকে লক্ষ্য করে টেটা নিক্ষেপ করলে তা সরাসরি বুকের মাঝ বরাবর ঢুকে পড়ে। এতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। তবে পথেই তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শরিফের বুকে টেটাবিদ্ধ হয়েছে। জরুরি বিভাগে আনার পরপরই পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি সিরাজদিখান থানা পুলিশকে জানানো হয়েছে। আর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপতালের মর্গে রাখা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]