২১ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘বুবুজান’ আজ


বিনোদন ডেস্ক , আপডেট করা হয়েছে : 17-02-2023

২১ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘বুবুজান’ আজ

নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপট নিয়ে নির্মিত ‘বুবুজান’ সিনেমা আজ ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) দেশের ২১ সিনেমা হলে মুক্তি পেয়েছে। 

শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া। এই সিনেমায়  ‘বুবুজান’র ভূমিকায় আছেন মাহিয়া মাহি। এছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, শিবা শানু, কমল পাটেকর প্রমুখ।

মাহি বলেন, এটি আমার খুব পছন্দের একটি সিনেমা। হলে চলে আসুন সিনেমাটি দেখতে। আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

শান্ত খান বলেন, ‘সিনেমাটি গল্প নির্ভর। মান্না স্যারের আম্মাজান ছবির মতো উনি যেমন মায়ের জন্য মা বলতে পাগল তেমন আমি এই সিনেমায় বোন বলতে পাগল।আর সালওয়া আমার নায়িকা। আমাকে প্রতিবাদী এক ভাইয়ের চরিত্রে দেখা যাবে।আশা করছি, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।’

এ প্রসঙ্গে পরিচালক শামীম আহমেদ রনি বলেন, দর্শকের উদ্দেশ্য বলতে চাই আমার উপর আস্থা রেখে হলে আসুন এবং ‘বুবুজান’ দেখুন। আমি বিশ্বাস করি সবাই একটা ফ্রেস মুড নিয়ে বাসায় ফিরবেন। ছবিতে সুন্দর একটা ম্যাসেজ আছে। যেটা সবার ভাল লাগবে।

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘বুবুজান’:  রুটস্ সিনেক্লাব (সিরাজগঞ্জ), মনিহার (যশোর), মতিন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), সেনা অডিটোরিয়াম (সাভার), ছায়াবানী (ময়মনসিংহ), চন্দ্রিমা (শ্রীপুর), শঙ্খ (খুলনা), চাঁদ মহল (কাঁচপুর), নন্দিতা (সিলেট), চিত্রা মহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), আনন্দ (ঢাকা), বিজিবি (ঢাকা), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), গীত (ঢাকা), সৈনিক ক্লাব (ঢাকা), তাজ (নওগাঁ), অভিরুচি (বরিশাল), সিনেমা প্যালেস (চট্টগ্রাম) ও মোহনসিং (হবিগঞ্জ)।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]