বাগাতিপাড়ায় নবীনবরণ অনুষ্ঠিত


বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 01-02-2023

বাগাতিপাড়ায় নবীনবরণ অনুষ্ঠিত

“হে নবীন এসো আলোর মিছিলে” এই স্লোগানে নাটোরের বাগাতিপাড়া সদরে অবস্থিত নারী শিক্ষায় অগ্রণী ভুমিকা পালনকারি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বাগাতিপাড়া মহিলা ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীর ক্লাস উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বুধবার (১ ফেব্রুয়ারী) সকালে কলেজ হলরুমে এটি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে একাদশ শ্রেণীর নতুন ছাত্রীদের ফুল দিয়ে বরণ, শিক্ষক পরিচিতি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

কলেজের উপাধ্যক্ষ শাহিদা খাতুনের সভাপতিত্বে এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবু আবদুল্লা এবং ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা আরেফা চৌধুরী। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওই কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারীসহ অন্যান্য শ্রেণীর সকল ছাত্রীবৃন্দ। শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন, দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়া খাতুন রিয়া এবং একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থী মেরিনা মাহি। কলেজ উপাধ্যক্ষ শাহিদা খাতুন তার স্বাগত বক্তব্যে বলেন, দেশ ও জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি কঠোর মনোযোগ দিতে হবে। আমি বিশ্বাস করি এ কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা সুশিক্ষা ও শৃঙ্খলাবোধ অর্জনের মধ্য দিয়ে প্রত্যেকে নিজ নিজ ক্ষেত্রে দেশ ও সমাজের উন্নয়নের পাশাপাশি এ কলেজের সুনাম বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]