আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে মোটা অংকের টাকা হাতিয়ে কিশোর-কিশোরীর বিয়ের ব্যবস্থা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 26-01-2023

আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে মোটা অংকের টাকা হাতিয়ে কিশোর-কিশোরীর বিয়ের ব্যবস্থা

ঢাকার ধামরাইয়ে আবাসিক রুম ভাড়া নিয়ে অনৈতিক কাজের সময় ধরা পড়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার হয়েছে দুই কিশোর-কিশোরী। পরে স্থানীয় মাতবররা মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে বিয়ের ব্যবস্থা করেন।

ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য গরু জবাই করে গণভোজেরও আয়োজন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত ১২টার দিকে ঢাকা জেলার ধামরাই উপজেলার ৭নং গাংগুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বুধবার রাতে বালিয়াপাড়া এলাকার সাত্তার মিয়া নামে এক ব্যক্তির বাড়িতে রুম ভাড়া নিয়ে উপজেলার বাস্তা এলাকার কিশোর রাশেদুল আহসান ও এক কিশোরী অনৈতিক কাজে লিপ্ত হয়। বিষয়টি টের পেয়ে রাত ১২টার দিকে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে গণধোলাই দেন স্থানীয়রা।

তাদের স্থানীয় চিকিৎসালয়ে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হয়। এরপর কতিপয় মাতবর ও স্থানীয় কিছু লোক ওই কিশোর-কিশোরীর অভিভাবকদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে মানিকগঞ্জ জেলা নোটারি পাবলিক ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে বিয়ের ব্যবস্থা করেন। বিষয়টি ধামাচাপা দিতে গরু জবাই করে বৃহস্পতিবার এক বিশাল গণভোজের আয়োজন করা হয় বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা।

রাশেদুল আহসান নামের ওই কিশোর বলেন, মাঝে-মধ্যেই আমি ওই মেয়েকে নিয়ে ওই বাড়িতে রুম ভাড়া করে একান্তভাবে সময় কাটাই। এরূপ আরও অনেকেই আসেন এই বাড়িতে। এসব দেখে  এলাকার লোকজন আমাদের ফলো করে ধরে ফেলে। ভাগ্যের বাইরে যাওয়া যাবে না; তাই যা হয়েছে তা বাধ্য হয়েই মেনে নিয়েছি।

ওই কিশোরী বলেন, পরিবারের সদস্যদের চোখ আড়াল করে রাশেদের সঙ্গে মিশতে গিয়ে আজ আমার এ পরিণতি।

বাড়ির মালিক সাত্তার মিয়া বলেন, আমি টাকা পাই, রুম ভাড়া দেই। রুম ভাড়া নিয়ে কে কি করল তা আমার দেখার কোনো দরকার আছে বলে আমি মনে করি না।

ইউপি মেম্বার মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, ঘটনা যাই ঘটুক না কেন, এখন বিয়ে সম্পন্ন হয়েছে। তাহলে এ নিয়ে কারও মাথা ব্যথার প্রয়োজন আছে বলে আমি মনে করি না। মানুষ তো বাজারের স্বীকৃত বেশ্যাকে নিয়েও ঘর-সংসার করে। আর এরা তো দুইজন দুইজনকে পছন্দ করে, ভালোবাসে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]