আরও এক বার বলিউডে প্রভাস


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 16-01-2023

আরও এক বার বলিউডে প্রভাস

এক জন সর্বভারতীয় ছবির বাজারে পরিচালকের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন। অন্য জন আবার হিন্দি অ্যাকশন ছবির ঘরানায় চর্চিত নাম। বলা হচ্ছে প্রভাস এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দের কথা। আর সব যদি ঠিক থাকে তা হলে এ বার একই ছবিতে দেখা যেতে পারে এই নতুন জুটিকে। সম্প্রতি, দক্ষিণের একটি জনপ্রিয় চ্যাট শোয়ে ছবির প্রযোজক এই তথ্য সামনে এনেছেন।

তেলুগু ছবির বর্ষীয়ান অভিনেতা নন্দামুরী বালকৃষ্ণর সঞ্চালনায় একটি চ্যাট শো দক্ষিণী বৃত্তে বেশ জনপ্রিয়। এই শো-এ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন কন্নড় ছবি ‘মিথরি’র প্রযোজক নবীন ইয়েরনেনি। তাঁর সংস্থাই আবার অল্লু অর্জুনের ‘পুষ্পা ২: দ্য রুল’ ছবিটির অন্যতম প্রযোজক। সঞ্চালকের প্রশ্নের উত্তরে তিনি জানান, সলমন খানের সঙ্গে তাঁদের সংস্থা একটি ছবি নিয়ে একপ্রস্ত কথাবার্তা সেরেছে। কিন্তু এখনও সেই ছবি চূড়ান্ত হয়নি। কিন্তু প্রভাসের সঙ্গে তাঁরা যে ছবিটি ভেবেছেন সেই ছবির চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে। দেশের বিভিন্ন লোকেশন ছাড়াও বিদেশে হবে ছবির শুটিং। নবীনের কথায়, ‘‘এই ছবিটা পরিচালনার জন্য আমরা বলিউড থেকে সিদ্ধার্থ আনন্দকে বেছেছি।

এই মুহূর্তে প্রভাস দু’টি ছবির শুটিংয়ে ব্যস্ত। পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে চলছে ‘সালার’ ছবি। এছাড়াও নাগ অশ্বিনের পরিচালনায় চলছে ‘প্রোজেক্ট কে’ ছবির শুটিং। অন্য দিকে সিদ্ধার্থ আপাতত ‘পাঠান’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন। তার পর তিনি হৃতিক রোশনকে নিয়ে শুরু করবেন ‘ফাইটার’ ছবির শুটিং।

উল্লেখ্য, ‘আদিপুরুষ’ ছবিতে দর্শক প্রভাসকে দেখতে পাবেন। ছবির পরিচালক ওম রাউত মূলত বলিউডেই কাজ করেন। এর আগে অজয় দেবগন ও সইফ আলি খানকে নিয়ে ওম তৈরি করেছিলেন ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিটি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]