মুখ তাঁর বাবার মতো, রূপটান ছাড়া কেমন দেখায় শাহরুখ-কন্যাকে?


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 16-01-2023

মুখ তাঁর বাবার মতো, রূপটান ছাড়া কেমন দেখায় শাহরুখ-কন্যাকে?

 প্রথম ছবি এখনও মুক্তি না পেলেও শাহরুখ-কন্যা বলে ইতিমধ্যেই জনপ্রিয় সুহানা খান। লোকে বলেন, বাবার মুখ পেয়েছেন কন্যা। তাঁকে দেখলেই শাহরুখের কথা মনে পড়ে যায়। যদিও যখনই দেখা যায় রূপটানের আড়ালে ঢাকা থাকে তারকাসন্তানের আসল মুখ। নতুন বছরের শুরুতেও বিভিন্ন পার্টিতে দেখা গেছে তাঁর চোখ ঝলসানো রূপ। কিন্তু সাজগোজ ছাড়া? এক বারও দেখা যায়নি তাঁকে।

কেমন দেখতে সুহানা? রূপটান ছাড়া তিনি কি অনুরাগীদের মন জয় করতে পারবেন? চলছিল জল্পনা। উত্তরটা দিয়ে দিলেন সুহানা নিজেই।

মুখে কিছু বলতে হল না। সম্প্রতি রূপটানহীন লুকে প্রকাশ্যে এল তাঁর ছবি। সেই দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই বলছেন, “আরও স্নিগ্ধ, সরল দেখাচ্ছে সুহানাকে। ঠিক যেন ঘরের মেয়ে।”

রবিবার সন্ধ্যায় সুহানা এবং তাঁর মা গৌরী খানকে বান্দ্রায় এক বন্ধুর বাড়িতে দেখা গিয়েছে। সাদা পোশাক এবং কালো প্যান্টের সঙ্গে একটি ধূসর জ্যাকেট পরেছিলেন শাহরুখ-কন্যা। মুখে রূপটানের চিহ্নমাত্র ছিল না। লিপস্টিক অবধি ব্যবহার করেননি ঠোঁট রাঙাতে। সুহানার সেই নো-মেকআপ লুক দারুণ পছন্দ হয়েছে অনুরাগীদের।

এক ভিডিয়ো ঘুরছে নেটদুনিয়ায় যেখানে গৌরীর সঙ্গে হাঁটছেন সুহানা। এক ভক্ত মন্তব্য করেছেন, “শাহরুখের মেয়েকে সব সময় সুন্দর দেখায়। আসলে বংশের আভিজাত্য, অস্বীকার করার উপায় নেই।” অনেকেই তাঁর সঙ্গে সহমত পোষণ করলেন।

জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা। এই ছবিতে ভেরোনিকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং জাহ্নবী কপূরের বোন খুশি কপূরেরও চলচ্চিত্রে অভিষেক হবে এই কাজ দিয়েই। এই বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]