তরুণীর শ্লীলতাহানির অভিযোগে নগ্ন করে মার অভিযুক্তকে


এহেসান হাবিব তারা : , আপডেট করা হয়েছে : 15-01-2023

তরুণীর শ্লীলতাহানির অভিযোগে নগ্ন করে মার অভিযুক্তকে

এক ব্যক্তিকে নগ্ন করে বেধড়ক মারধর করা হচ্ছিল। সেই ঘটনার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই চোখে পড়ে পুলিশের। ঘটনার তদন্তে নেমে ওই ব্যক্তি এবং অভিযুক্তদের খুঁজে বের করে পুলিশ। নির্যাতিত ব্যক্তি জানান, তিনি সংখ্যালঘু হওয়ায় তাঁকে দিয়ে জোর করে ‘জয় শ্রী রাম’ স্লোগান দেওয়ানো হচ্ছিল এবং তাঁকে নগ্ন করে মারধর করছিল অভিযুক্তরা। যদিও পরে তদন্ত নেমে পুলিশ জানতে পারে, এই অভিযোগ মিথ্যে। ট্রেনের ভিতর এক তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগে ওই ব্যক্তিকে মারধর করছিল সহযাত্রীরা।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে। যে ব্যক্তিকে মারধর করা হচ্ছিল, তাঁর নাম অসীম হুসেন। ৪৬ বছর বয়সি ওই ব্যক্তি গত শুক্রবার পদ্মাবত এক্সপ্রেসে করে নয়াদিল্লি থেকে মোরাদাবাদ ফিরছিলেন। শনিবার তিনি মোরাদাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেন। হুসেন পুলিশকে জানান, ট্রেনের মধ্যে তাঁকে জোর করে ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে বাধ্য করে অভিযুক্তরা। তাঁর দাড়ি টানাটানি করে নগ্ন করে মারধর করা হয় বলে অভিযোগ জানান তিনি। এমনকী, অভিযুক্তরা তাঁর কাছ থেকে ২ হাজার ২০০ টাকা জোর করে নিয়ে নিয়েছে বলেও জানান তিনি।

কয়েকজন যুবকের বেল্ট দিয়ে হুসেনকে মারধর করার ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ভিডিও খতিয়ে দেখে এবং ট্রেনের অন্যান্য যাত্রীদের জিজ্ঞাসাবাদ করার পর এই ঘটনায় সতীশ কুমার এবং সুরজ কুমার নামে দুই যুবককে গ্রেফতারও করা হয়। কিন্তু তদন্ত আরও এগোতেই জানা যায়, হুসেনের অভিযোগ মিথ্যে। পুলিশ জানিয়েছে, ঘটনার দিন ট্রেনের কামরার ভিতর এক তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে হুসেনের বিরুদ্ধে। সেই ঘটনায় উত্তেজিত হয়ে হুসেনকে মারধর করে ট্রেনেরই কয়েকজন যাত্রী। সেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছিলেন নেটমাধ্যমে।

ঘটনার পর হুসেনের শারীরিক পরীক্ষা করা হয়। তাঁর চোট লাগলেও তা গুরুতর নয় বলেই জানিয়েছে পুলিশ। গ্রেফতার হওয়া সতীশ এবং সুরজকে ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হয়। তারা বর্তমানে জামিনে মুক্ত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]