রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 12-01-2023

রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীর মতিহারে অভিনব কায়দায় হেরোইন পরিবহনের সময় ৩০০ গ্রাম হেরোইনসহ মোঃ শফিকুল ইসলাম মন্ডল ওরফে শফিকুল (৪০) নামে বাসের সুপারভাইজারবেশী মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (১১ জানুয়ারি) রাত পোনে ৬টায় মহানগরীর মতিহার থানাধীন বিনোদপুর কাজলা গেট এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী কুড়িগ্রাম জেলার সদর থানাধীন বানচারাম মন্ডলপাড়া গ্রামের মৃত সোলেমান মন্ডলের ছেলে মোঃ শফিকুল ইসলাম মন্ডল ওরফে শফিকুল।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারা যায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য হিরোইনসহ ১টি পরিবহণে করে গোদাগাড়ী হতে রংপুরের দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাত পোনে ৬টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় বিনোদপুর গেটে চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশি করা হয়। র‌্যাব-৫ এর সিপিএসসি টিমের চৌকস ও বুদ্ধিদীপ্ত দীর্ঘ তল্লাশির ফলে সিট এর ভিতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা সম্ভব হয়। এসময় বাসটি জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার মাদক কারবারী জব্দকৃত বাসটির সুপারভাইজার এর দায়িত্ব পালনের আড়ালে বাসের সিট এর ভিতরে অভিনব কায়দায় হেরোইন চোরাচালান করে আসতো এবং ইতিপূর্বে আরো কয়েকবার বগুড়া, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারীদের নিকট বিক্রি করে আসছিল। 

গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]