মেয়ে প্রেমিকের সঙ্গে পালানোয় বিষ পান করলেন বাবা


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-01-2023

মেয়ে প্রেমিকের সঙ্গে পালানোয় বিষ পান করলেন বাবা

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রাম থেকে কলেজ পড়ুয়া মেয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় কীটনাশক পান করেছেন বাবা। এতে রতন রায় (৫২) নামে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের ঠাকুর দাস রায়ের ছেলে এবং তিন সন্তানের জনক। মেয়ে প্রত্যাশা রায় সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে তার লাশ উদ্ধার করে থানায় রাখা হয়। ময়নাতদন্তের জন্য দুপুরে লাশ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রতনের স্ত্রী চম্পা রানী বলেন, সম্প্রতি মেয়ে কাউকে কিছু না জানিয়ে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। বিষয়টি কোনোভাবেই মানতে পারেননি তার বাবা। এ নিয়ে হতাশ হয়ে পড়েন। সোমবার রাতের খাবার খেয়ে বিছানায় যান। ভোরে উঠে তাকে না দেখে খোঁজাখুঁজি করি। এরপর বাড়ির লোকজন ঘরের পাশে বাগানে একটি গাছের সঙ্গে হেলান দেওয়া অবস্থায় দেখতে পান। উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ওয়াশ করেন। এর কিছুক্ষণ পর তিনি মারা যান।

লাশ উদ্ধারের কাজে থাকা আগৈলঝাড়া থানার এসআই মিজানুর রহমান মিশু জানান, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে রাখা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ বরিশালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে বিকালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, পরিবারের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ধারণা করা যাচ্ছে, মেয়ে প্রেমিকের সঙ্গে ঘর ছাড়ার বিষয়টি মেনে নিতে পারেননি রতন। এ কারণে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]