জন্মদিনের পার্টিতে কিশোরীকে গণধর্ষণ


সুমাইয়া তাবাসুম: , আপডেট করা হয়েছে : 25-12-2022

জন্মদিনের পার্টিতে কিশোরীকে গণধর্ষণ

জন্মদিনের পার্টিতে এক নাবালিকাকে গণধর্ষণের করেছে এক বন্ধু-সহ মোট ৬ জন। জানা গেছে, এদের মধ্যে তিনজনই নাবালক । এই ঘটনায় ইতিমধ্যে ওই ধর্ষকদের গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

গত ২৩ ডিসেম্বর রাতে এই ঘটনাটি ঘটে। অভিযুক্তরা নির্যাতিতার পূর্বপরিচিত বলে দাবি করেছে পুলিশ। এক বন্ধুর জন্মদিনের পার্টিতে সে গিয়েছিল। এদিকে আগে থেকেই সেখানে উপস্থিত ছিল আরও পাঁচজন। পার্টিতে ছিলেন আরও ৫ জন। সেখানেই ধর্ষণ করা হয় ওই নাবালিকাকে।

অভিযোগ, প্রথমে ওই নাবালিকাকে একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকেই চারজন ধূমপান করছিল। এরপর বাকি দু’জন কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে। ওখানেই গণধর্ষণ করা হয় তাকে।

এদিকে রাত বাড়লেও ওই বন্ধ ঘর থেকে জোরে গান বাজানোর আওয়াজ বাইরে আসছিল। যার ফলে ঘুমাতে সমস্যা হচ্ছিল এক প্রতিবেশীর। এরপর তাঁর সন্দেহ হওয়াতেই থানায় খবর দেন। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ডাকাডাকি করলেও সাড়া মেলেনি। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকতেই সবাই ধরা পড়ে। সেখান থেকে নাবালিকাকে উদ্ধার করা হয়। ছয়জনকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। জানা গেছে, অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। এদের মধ্যে তিন যুবককে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়। বাকি তিন নাবালককে ডোংরির একটি হোমে পাঠানো হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]