ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 25-12-2022

ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে আসাদ (২৫) নামে এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। আসাদ একই এলাকার জজ মিয়ার ছেলে।

শনিবার রাত ৯টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেনদী মাধবদী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন রাকিব, আজিজুল ও আরিফুল। এদের বাড়ি আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকায়। তারা ক্ষুদ্র ব্যবসায়ী (মেলায় বেলুন বিক্রেতা)। রাতে সোনারগাঁ মেলা থেকে বিক্রি শেষে বাড়ি ফিরছিলেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মেলা থেকে বাড়ি ফেরার পথে সেনদী মাধবদী কবরস্থানের সামনে এলে ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুলের গতিরোধ করে একদল ছিনতাইকারী। এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে টাকা, মোবাইল ও সাথে থাকা সবকিছু চায় ছিনতাইকারীরা। তারা দিতে অস্বীকৃতি জানালে তাদেরকে কুপিয়ে আহত করে ডাকাত সদ্স্যরা। এ সময় তাদের চিৎকারে আশপাশের গ্রামের কয়েক শ` মানুষ লাঠিসোটা ও দা নিয়ে বের হয়ে তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় আসাদকে ধরে ফেললে তাকে গণপিটুনি দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন জানান, ঘটনার সময় আশপাশে কয়েক শ` লোক জড়ো হয়ে গণপিটুনি দিলে আসাদ নিহত হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ পৌঁছার আগেই গণপিটুনিতে একজন নিহত হয়। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা খোঁজ নেয়া হচ্ছে। তবে স্থানীয়রা জানিয়েছেন তিনি ছিনতাইকারী।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]