তরুণীকে হত্যা করে তাঁর বাচ্চা চুরি করলো দম্পতি!


সুমাইয়া তাবাসুম: , আপডেট করা হয়েছে : 24-12-2022

তরুণীকে হত্যা করে তাঁর বাচ্চা চুরি করলো দম্পতি!

মেয়ের বিয়ে হয়েছে কিন্তু কিছুতেই তাঁদের সন্তান হচ্ছিল না। তাই মেয়ের জন্য এক তরুণী মা’কে খুন করে ১০ মাসের এক শিশুকে অপহরণ করেছে এক বৃদ্ধ দম্পতি। এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে অসম পুলিশ।

পুলিশ সূত্রে জানিয়েছে , জিজ্ঞাসাবাদে ওই দম্পতি অপরাধের কথা স্বীকার করেছে। দম্পতি জানিয়েছে, মেয়ের কোনও সন্তান ছিল না। তাই দিনে দিনে মানসিক ভাবে ভেঙ্গে পড়ছিলো তাদের মেয়ে। মেয়ের কোলে সন্তান তুলে দিতে চেয়েছিল ওই ১০ মাসের শিশুকে অপহরণ করে তারা।

জানা গেছে, গত সোমবার অসমের এলাকার চারাইদেও জেলার রাজবাড়ি টি এস্টেটের একটি ড্রেন এক মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিতুমণি লুখুরাখন নামের ওই মহিলা কেন্দুগুরি বাইলুং বাসিন্দা। তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই মহিলার সঙ্গে তাঁর শিশু সন্তানও ছিল।

পুলিশকে জানায়, অপহরণ করে শিশুটিকে নিয়ে হিমাচলপ্রদেশে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়  তারা। সেখানেই থাকে তাদের মেয়ে-জামাই।  এ ঘটনার সথে জড়িত ছিল তাদের ছেলেও। বাবা-মাকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে দেখে নিতুমণির ছেলেকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তা সফল হয়নি।

শিবসাগর থানার এক ঊর্ধ্বতন অফিসার শুভ্রজ্যোতি বোরাহ জানিয়েছেন, ‘হিরামাই এবং তার স্বামী বসন্ত গগৈ নিজের মেয়ের জন্য এই অপহরণ ও খুনের পরিকল্পনা করেছিল। সেই মতো সোমবার নিতুমণিকে শ্বাসরোধ করে খুনের পর ড্রেনে ফেলে দেয়। তারপর সেই বাচ্চাকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করলেও তাদের ছেলে ট্রেনে উঠে পড়ে। রেল পুলিশকে বিষয়টা জানানো হলে তারা শিশু-সহ গগৈ দম্পতির ছেলেকে আটক করে। এই ঘটনার সঙ্গে আরও একজন জড়িত। তাকেও গ্রেফতার করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]