যুক্তরাষ্ট্রে ১৪ বছরের ছাত্রের সাথে যৌন সম্পর্ক, শিক্ষিকা জেলে


ইমা এলিস, নিউ ইয়র্ক , আপডেট করা হয়েছে : 12-12-2022

যুক্তরাষ্ট্রে ১৪ বছরের ছাত্রের সাথে যৌন সম্পর্ক, শিক্ষিকা জেলে

১৪ বছর বয়সী ছাত্রের সাথে যৌন সম্পর্ক স্থাপনের দায়ে সাবেক এক শিক্ষিকাকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের বাটলার কাউন্টিতে এ ঘটনাটি ঘটে। আনা লেই ডি'এটোরে লিবার্টি টাউনশিপের লিবার্টি জুনিয়র স্কুলের একজন শিল্পকলা শিক্ষক ছিলেন। ছাত্রের সাথে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগে শুক্রবার তাকে আটক করে পাঠানো হয়েছে বাটলার কাউন্টি জেলে। 

স্থানীয় মনরো পুলিশ বিভাগের কর্মকর্তা জানায়, ১৪ বছর বয়সী উক্ত ছাত্রের সাথে ডি'এটোরের 'যৌন সম্পর্ক' ছিল। ছাত্রটি ২৪ বছর বয়সী ডি'এটোরের সাথে যৌন সম্পর্কের কথা স্বীকার করেছে। তাদের সম্পর্ক শুরু হয়েছিল স্ন্যাপচ্যাটের মাধ্যমে ছবি আদান-প্রদানের মাধ্যমে এবং তারপরে স্কুলের বাইরে সময় কাটানোর মাধ্যমে।

আদালতের নথি অনুসারে লিবার্টি জুনিয়রে কাজ করার সময় ডি'এটোরে ভিকটিমটির সাথে দেখা করেছিলেন। ৩০ আগস্ট অফিসারদের কাছে জবানবন্দি প্রদানকালে তিনি উক্ত স্কুলের শিক্ষক ছিলেন না এবং প্রসিকিউটরের কার্যালয় বলেছে যে তার শিক্ষাদানের শেষ দিনের পরে অভিযুক্ত অপরাধ সংঘটিত হয়েছিল। জেলার মুখপাত্রের মতে ডি'এটোরের শেষ দিন ছিল ৪ মে।

তিনটি পৃথক যৌন মিলনের অভিযোগ রয়েছে। প্রথম এনকাউন্টারটি ২১শে মে হয়েছিল বলে অভিযোগ। জুলাইয়ের শেষের দিকে বা আগস্টের প্রথম দিকে, ছাত্রটি ডি'এটোরের সাথে দেখা করার জন্য মাঝরাতে তার বা তার বাবার বাড়ি থেকে বেরিয়ে আসে। সে অভিযোগ করেছেন যে ছাত্রটিকে তুলে নিয়ে মনরো পার্কে নিয়ে গিয়েছিলেন যেখানে তারা সেক্স করেছিল।

ছাত্রে বাবা কথিত যৌন সম্পর্কের বিষয়ে তার কাছে ফিরে আসা একটি নম্বর থেকে একটি টেক্সট দেখানোর পরে পুলিশ ডি'এটোরেকে শনাক্ত করে। একটি বাটলার কাউন্টির গ্র্যান্ড জুরি ডি'এটোরেকে একটি নাবালকের সাথে বেআইনি যৌন আচরণের অপরাধমূলক অভিযোগে এবং কিশোরদের জন্য ক্ষতিকারক উপাদান ছড়িয়ে দেওয়ার ১১টি অভিযোগে অভিযুক্ত করেছে।

লাকোটা স্থানীয় স্কুলগুলির একজন মুখপাত্র বলেছেন যে তারা চলতি স্কুল বছরের শুরুতে ডি'এটোরে জড়িত একটি তদন্ত সম্পর্কে অবহিত হয়েছিল এবং আইন প্রয়োগকারীকে সম্পূর্ণ সহযোগিতা করেছিল।

'আমরা অবিশ্বাস্যভাবে হতাশ যে একজন ছাত্র শিক্ষকের উপর এমন গুরুতর অভিযোগ আনা হয়েছে যে আমাদের ছাত্রদের সাথে সময় কাটিয়েছে, ল্যাকোটা ডিরেক্টর অফ স্কুল অ্যান্ড কমিউনিটি রিলেশনস বেটসি ফুলার এক বিবৃতিতে বলেছেন৷  বিবৃতিতে বলা হয়েছে যে লাকোটায় ডি'এটোরের আচরণ সম্পর্কে জেলা কোনও অভিযোগ বা উদ্বেগ পায়নি। ডি'এটোরে লিবার্টি ইউনিভার্সিটির একজন ছাত্রী ছিলেন যখন তিনি লাকোটা স্কুল ডিস্ট্রিক্টের ছাত্র ছিলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]