‘শের খান’ আমার জন্য স্পেশাল একটি সিনেমা: শাকিব খান


ফারহানা জেরিন: , আপডেট করা হয়েছে : 27-11-2022

‘শের খান’ আমার জন্য স্পেশাল একটি সিনেমা: শাকিব খান

পুলিশ থ্রিলার ঘরানার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড ভাইজান শাকিব খান। ক্রপ ক্রিয়েশন ও এস কে ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত হবে এটি। গল্প লেখার পাশাপাশি সিনেমাটি পরিচালনা করবেন সানী সানোয়ার।

‘শের খান’ সিনেমার ঘোষণা অনেক আগেই দিয়েছেন নির্মাতা। নামভূমিকায় থাকবেন শাকিব খান। এরই মধ্যে এ সিনেমার চুক্তিপত্রে স্বাক্ষরও করেছেন ঢালিউড ভাইজান।

বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে বলে জানান সানী সানোয়ার। তিনি আরও জানান, নতুন বছরের ফেব্রুয়ারিতে ‘শের খান’ সিনেমার শুটিং শুরু হবে। পুলিশ থ্রিলারধর্মী সিনেমা হলেও এতে ক্রাইম-সাসপেন্স থাকবে। জীবনকে, ক্রাইমকে ভিন্নভাবে দেখার পটভূমি পাওয়া যাবে এ সিনেমায়।

‘শের খান’ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘শের খান’ আমার জন্য স্পেশাল একটি সিনেমা। আমি যখন সিনেমাটির গল্প সানী সানোয়ার ভাইয়ের কাছে শুনছিলাম, তখনই ভিজুয়াল করতে পারছিলাম। চোখের সামনে সিনেমা দেখতে পারছিলাম।’

শাকিব খান আরও বলেন, অ্যাকশন ঘরানার সিনেমায় অনেক সময় গল্প স্ট্রং হয় না। কিন্তু এ সিনেমার গল্প অনেক স্ট্রং। চমৎকার গল্প। যারা গল্প শুনেছে, মুগ্ধ হয়েছে। ‘শের খান’ হচ্ছে অনেক বড় ক্যানভাস, বড় আয়োজনের ছবি। সব মিলিয়ে আমি আশাবাদী, ইনশাআল্লাহ শের খান চমৎকার একটি ছবি হতে যাচ্ছে।

শাকিব খানের সঙ্গে কাজ করা প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, ‘আমরা সবাই জানি, বাংলাদেশের সিনেমার অভিনয়শিল্পীদের মধ্যে শাকিব খান ধরাছোঁয়ার বাইরে। তিনি সুপারস্টার, তাকে নিয়ে কাজের আকাঙ্ক্ষা সব নির্মাতার থাকে। আমারও ছিল। তাকে উপজীব্য করেই একটি গল্প লিখেছিলাম। সেটা নিয়ে আমরা বেশ কিছুদিন আগে থেকেই আলোচনা শুরু করি। গল্প তার ভালো লাগে। তারপর আমরা দুজনই কাজটি করতে সম্মত হই।’

সিনেমার ক্ষেত্রে কাস্টিং গুরুত্বপূর্ণ বলে মনে করেন সানী সানোয়ার। ‘শের খান’ সিনেমায় বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্র আছে বলে জানান তিনি। এরই মধ্যে অভিনয়শিল্পীদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। শিগগিরই চরিত্রগুলোর নাম ঘোষণা করা হবে।

‘শের খান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে কে থাকছেন? এ প্রশ্নের উত্তর খুঁজছেন শাকিবিয়ানরা। বাংলা সিনেমার বিভিন্ন গ্রুপে একাধিক অভিনেত্রীর নাম শোনা যাচ্ছে। এসব উড়িয়ে দিয়েছেন সানী সানোয়ার।

নায়িকা প্রসঙ্গে এ নির্মাতা বলেন, ‘এ মুহূর্তে এটি বলতে চাচ্ছি না। এখনও বিষয়টি নিশ্চিত না। কাকে নিয়ে, কোন দেশের নায়িকা নিয়ে কাজটি আমরা করব সেটি এখনও নিশ্চিত না। তবে আমরা যাকে ফিট মনে করব, তার সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হওয়ার সঙ্গে সঙ্গে জানিয়ে দেব।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]