মাদক ও সন্ত্রাস থেকে রাজশাহীবাসী মুক্তি পাবে: জেলা পরিষদ চেয়ারম্যান


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 23-11-2022

মাদক ও সন্ত্রাস থেকে রাজশাহীবাসী মুক্তি পাবে: জেলা পরিষদ চেয়ারম্যান

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আগুন সন্ত্রাস রুখে দিতে প্রস্তুত আছে আইনশৃঙ্খলা বাহিনী। সারা দেশে আবারো আগের মত আগুন সন্ত্রাসের মত নাকশকতা দেখা দিলে কঠোর জবাব দেয়া হবে। 

বুধবার (২৩ নভেম্বর) রাজশাহী পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে এ কথা বলেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন ।তিনি বলেন, আমরা বিশ্বস করি আমরা ইতোপূর্বে আগুন সন্ত্রাস যেভাবে মোকাবেলা করেছি আগামী দিনেও সন্ত্রাসসহ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা হলে আমরা সেই ভাবেই মোকাবেলা করতে আইনশৃংখলা বাহিনী প্রস্তুত রয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। তিনি তার বক্তব্যে বলেন, রাজশাহী নগরীতে মাদক চক্র আগের মত অবস্থানে আর নাই। রাজশাহী মহানগর পুলিশ ও র‌্যাবের কারণে এখন রাজশাহী নগরীতে মাদক ব্যবসা অনেক কমে গেছে। বিগত কয়েক বছর আগে নগরীর পদ্মা পাড়ে গেলেই সাধারণ মানুষ মাদক ব্যবসায়ীদের বিচরণ দেখতে পেত। মাদক ব্যবসায়ীরা সাধারণ মানুষকে বিভিন্ন ইঙ্গিত দিয়ে তাদের কাছে ডাকতো। এখন পদ্মাপারে সেই অবস্থা আর নাই। এটা সম্ভব হয়েছে আমাদের মহানগর পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের জন্য। আমি আশা করি, আগামীতে রাজশাহী নগরী মাদক মুক্ত হবে এবং এই শান্তির নগরী থেকে মাদক ব্যবসা ও সন্ত্রাস দূর হবে।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাবি উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার, সাবেক উপাচার্য প্রফেসর আব্দুল খালেক, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহারিয়ার, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, মহানগর আওয়অমী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমূখ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]