বিয়ে করলেন ট্রাম্পের মেয়ে, স্বামীর পরিচয় কী?


আন্তর্জাতিক ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-11-2022

বিয়ে করলেন ট্রাম্পের মেয়ে, স্বামীর পরিচয় কী?

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে টিফানি ট্রাম্প বিয়ে করেছেন মাইকেল বুলোস নামের একজন ব্যবসায়ীকে।  

মাইকেল বয়সে টিফানির চেয়ে চার বছরের ছোট। মাইকেলের বয়স ২৫ বছর আর টিফানির ২৯। কখন কীভাবে চার বছরের জুনিয়রের সঙ্গে সখ্য গড়ে ওঠে টিফানির তা জানা গেছে নিউইয়র্ক টাইমসের খবরে।

টিফানির সঙ্গে মাইকেলের দেখা হয় ২০১৮ সালে। মাইকেল তখন লন্ডনের সিটি ইউনিভার্সিটিতে পড়তেন। আর টিফানি অবকাশ কাটাতে ইউরোপে গিয়েছিলেন। সে সময়ই তাদের সম্পর্কের সূত্রপাত। 

বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে, মাইকেল লেবানিজ বংশোদ্ভূত আমেরিকান ব্যবসায়ী। তার পরিবার বহু বিলিয়ন ডলারের কোম্পানির মালিক।

ট্রাম্প হোয়াইট হাউস ছাড়ার আগে ২০২১ সালের জানুয়ারিতে মাইকেলের সঙ্গে বাগদান সেরেছিলেন টিফানি। গত শনিবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের পাম বিচের মার-এ-লাগো ক্লাবে টিফানি-মাইকেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ক্লাবটির মালিক ট্রাম্প। বিয়ের অনুষ্ঠানে ডোনাল্ড ট্রাম্প, তাঁর সন্তান ইভাঙ্কা ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প, ব্যারন ট্রাম্প উপস্থিত ছিলেন।

টিফানির মা অভিনেত্রী মার্লা ম্যাপলস। তিনি ট্রাম্পের সাবেক স্ত্রী। ট্রাম্প-মার্লার বিয়ে হয় ১৯৯৩ সালে। বিচ্ছেদ ১৯৯৯ সালে। বিয়ের অনুষ্ঠানে মার্লা উপস্থিত ছিলেন।

টিফানি এমন সময় বিয়ে করলেন, যখন যুক্তরাষ্ট্রের সদ্য সমাপ্ত মধ্যবর্তী নির্বাচনে তাঁর পছন্দের প্রার্থীদের অনেকেই প্রত্যাশা অনুযায়ী ফল করতে পারেননি। তবে ট্রাম্প কয়েক দিনের মধ্যে ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিজের প্রার্থিতার ঘোষণা দিতে পারেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]