প্রেম করে বিয়ে ২ বছর পর স্ত্রীকে হত্যা করলো স্বামী


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 13-11-2022

প্রেম করে বিয়ে ২ বছর পর স্ত্রীকে হত্যা করলো স্বামী

হাটহাজারীতে পারিবারিক কলহের জেরে নিজ স্ত্রীকে নৃশংসভাবে হত্যাকারী স্বামী মোজাম্মেল হোসেনকে (৪০) সীতাকুন্ড থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। 

শনিবার (১২ নভেম¦র) বিকাল সাড়ে ৪টায় চট্টগ্রাম জেলার সীতাকু- থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

 গ্রেফতার মোজাম্মেল হোসেন চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কেউচিয়া গ্রামের সিদ্দিক আহমেদের ছেলে। 

রবিার সন্ধায় র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, ৩০ জুলাই সকাল ৯ টার দিকে চট্টগ্রামের হাটহাজারীর মেখল রোড এলাকার একটি বাসা হতে ঘাড় ভাংগা অবস্থায় একজন গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। 

হত্যাকান্ডের পর নিহত গৃহবধূর স্বামী পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে তার বোনজামাই মোঃ মোজাম্মেল হোসেন সহ অজ্ঞাতনামা আরও ১/২জনকে আসামী করে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৩৬, পরে বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করেন। 

র‌্যাব-৭, ওই হত্যা মামলায় জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গত শনিবার (১২ নভেম¦র) বিকালে চট্টগ্রাম জেলার সীতাকু থানাধীন ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে মোজাম্মেল হোসেনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতার মোজাম্মেল হোসেন তার স্ত্রীকে হত্যার সাথে তার সংশ্লিষ্টতার কথা স্বিকার করে।

জিজ্ঞাসাবাদে সে আরও জানায় , গত ২ বছর পূর্বে তার স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে পরিবারের লোকজনকে না জানিয়ে তারা বিবাহ করে চট্টগ্রাম শহরে একটি ভাড়া বাসায় বসবাস করত।  কিছুদিন পূর্বে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ একা তার ভাইয়ের বাড়িতে চলে আসে এবং পারিবারেব লোকদেরকে জানায় তার স্বামীর সাথে মনোমালিন্য চলছে। গৃহবধূ তার ভাইয়ের বাড়ীতে আসার পর থেকে মোজাম্মেল তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে ফিরে আসার জন্য অনুরোধ করে। 

এরপর গত (২৮ জুলাই) গৃহবধূ তার স্বামী মোজাম্মেলের ভাড়া বাসায় ফিরে যায়। এরপর পর পূনরায় তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হয় এবং ঝগড়ার এক পর্যায়ে মোজাম্মেল গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে এবং ঘাড় ভেংগে দেয় পাষন্ড স্বামী। পরে মৃতদেহ বাসায় ফেলে রেখে মোজাম্মেল পালিয়ে যায়। 

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]