রাজশাহী মহানগরীতে দু’টি মোবাইল উদ্ধার করে শিক্ষার্থীদের হাতে তুলে দিলেন ওসি তুহিন


মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: , আপডেট করা হয়েছে : 10-11-2022

রাজশাহী মহানগরীতে দু’টি মোবাইল উদ্ধার করে শিক্ষার্থীদের হাতে তুলে দিলেন ওসি তুহিন

রাজশাহী মহানগরীতে হারিয়ে যাওয়া দু’টি মোবাইল ফোন উদ্ধার করে  রাবি’র দুই শিক্ষার্থীর হাতে তুলে দিয়েছেন মতিহার থানার ওসি মোঃ আনোয়ার আলী তুহিন। 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধায় ভূক্তভোগীদের হাতে তাদের হারানো  মোবাইল ফোন তুলে দেন ওসি।

ভূক্তভোগীরা হলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ সোহাগ সরকার এবং এন্থ্রোপোলজি ডিপার্টমেন্টে প্রথম বর্ষের শিক্ষার্থী সাইদুর রহমান।

মতিহার থানার ওসি মোঃ আনোয়ার আলী তুহিন জানান, গত (২৪ আগস্ট) রাবি শিক্ষার্থী মোঃ সোহাগ সরকারের একটি দামি মোবাইল ফোন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে হারিয়ে যায়।

এরপর (৩ আগস্ট) দুপুরে রাবি শিক্ষার্থী সাইদুর রহমানের একটি দামি মোবাইল ফোন বিনোদপুর বাজারে বাজার করার সময় হারিয়ে যায়।

মোবাইল হারানোর পর ওই দুই শিক্ষার্থী পৃথক পৃথক ভাবে মতিহার থানার ওসি’কে তাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধারের জন্য অনুরোধ জানান।

তাদের হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিবেন বলে আস্বস্ত করেন ওসি। শুরু হয় উদ্ধার অভিযান । 

আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় মতিহার থানার প্রচেস্টায় বৃহস্পতিবার মোবাইল ফোন উদ্ধার করে শিক্ষার্থীদের কাছে হস্তান্তর করা হয়। হারানো মোবাইল ফোন পেয়ে ওসি মতিহার ও থানা পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন শিক্ষার্থীরা। 

সেই সাথে শিক্ষাথীরা আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, রাজশাহী মহানগরীতে সাইক্রাইম ইউনিট গঠন ও মহানগরীতে সিসি ক্যামেরার আওতায় আনার মধ্য দিয়ে নগরবাসীকে নিরাপত্তা প্রদান। সেই সাথে জনগণের নিরাপত্তা, চুরি ও ছিনতাই শূন্যের কোঠায় নিয়ে আসা তারই একমাত্র অবদান বলেও উল্লেখ করেন রাবি’র এই দুই শিক্ষার্থী।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]