সাতকানিয়ায় যুবতীকে গণধর্ষণ মামলার আসামী মোক্তার গ্রেফতার


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 08-11-2022

সাতকানিয়ায় যুবতীকে গণধর্ষণ মামলার আসামী মোক্তার গ্রেফতার

চট্টগ্রামের সাতকানিয়ায় গণধর্ষণ মামলার প্রধান আসামী মোক্তার হোসেন (৪৫) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (৮ নভেম¦র) রাত দেড় টায় চট্টগ্রাম জেলার সাতঁকানিয়া থানাধীন বরুমছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মোক্তার হোসেন চট্টগ্রাম জেলার সাতঁকানিয়া থানার সিকদারপাড়া এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে। 

র‌্যাব জানায়, ভুক্তভোগী যুবতী (১৮)  চট্টগ্রামের সাতকানিয়া থানাধীন সিকদারপাড়া এলাকায় তার মা এবং ভাই বোনসহ বসবাস করত। ধর্ষক মোক্তার আহমদ যুবতীর পাশের বাড়িতে বসবাস করত। মোক্তার প্রায়ই বিভিন্ন প্রকার কুপ্রস্তাব দিত যুবতীকে। তার প্রস্তাবে রাজী না হলে তাকে তুলে নিয়ে যাবে বলে হুমকি দিত। এরই ধানাবাহিকতায় (২৭ অক্টোবর) সন্ধ্যা ৬টায় ধর্ষক মোক্তার ও তার সহযোগী শিমুল এবং আনু বেগমের সহায়তায় যুবতীকে তার বাড়ির সামনের রাস্তা হতে অপহরণ করে সিএনজিতে করে চট্টগ্রাম শহরে নিয়ে যায়।

 এরপর মোক্তার এবং শিমুল যুবতীকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন (২৮ অক্টোবর) তারা যুবতীকে অসুস্থ্য অবস্থায় বাঁশখালী থানাধীন কাতারিয়া এলাকায় যুবতীর এক আত্মীয়ের বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। 

এ ঘটনার যুবতীর ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় ৩ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-২, তারিখ- ২ নভেম্বর। 

পরে র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত অপহরণ এবং গণধর্ষণ মামলার পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় (৮ নভেম¦র) রাত দেড়টায় চট্টগ্রাম জেলার সাতঁকানিয়া থানাধীন বরুমছড়া এলাকা থেকে ওই অপহরণ ও গনধর্ষণ মামলার এজাহারনামীয় ১নং পলাতক আসামী মোক্তার হোসেনকে গ্রেফতার করে র‌্যাব-৭। জিজ্ঞাসাবাদে গ্রেফতার ধর্ষক স¦ীকার করে, সে এবং তারা সহযোগী পরস্পর যোগসাজসে যুবতীকে গণধর্ষণ করেছে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]