এক সাথেই না ফেরার দেশে পাড়ি জমালেন স্বামী-স্ত্রী


মোঃ আবদুল্লাহ-আল-অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 08-11-2022

এক সাথেই  না ফেরার দেশে পাড়ি জমালেন স্বামী-স্ত্রী

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কালিহাতীর আনালিয়াবাড়ি এলাকায় গত রোববার রাতে সড়ক দূর্ঘটনায় ঘটনা স্থলেই স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, নাটোরের বাগাতিপাড়া উপজেলার আরজি মারিয়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে অসিউল ইসলাম সবুজ (৩০) ও তার স্ত্রী পাবনার ঈশ্বরদী উপজেলার যুক্তিতলা গ্রামের আইয়ুব আলীর মেয়ে ওসরা খাতুন শোভা (২৬)। স্বজনরা বলেন, সবুজ সম্প্রতি একটি নতুন মোটরসাইকেল কিনেছেন। গত দূর্গা পূজার ছুটিতে এসে বাগাতিপাড়া থেকে সেই গাড়িটি কর্মস্থল ঢাকায় নিয়ে যায়। তিনি সেখানে প্রাইভেট কোম্পানীতে হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন। সোমবার নাটোরের বিআরটিএ অফিস থেকে সেই গাড়িটির নতুন ডিজিটাল নম্বর প্লেট দেওয়ার কথা ছিল।

সেকারনেই স্ত্রী শোভাকে সাথে নিয়ে রোববার সন্ধ্যার পূর্বে সবুজ নতুন মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। এজন্য তিনি অফিস থেকে ৫ দিনের ছুটিও নিয়েছিলেন। ঢাকা থেকে শ্বশুর বাড়ি ঘুরে বাগাতিপাড়ায় নিজ বাড়িতে আসার কথা ছিল। বের হওয়ার সময় স্ত্রী শোভা তার নিজের মাকে ফোনে খাবার রান্না করে রাখতে বলেন। স্বামীকে সঙ্গে নিয়ে সবার সাথে রাতের খাবার খাবেন। শোভার মা মেয়ে ও জামাইয়ের জন্যে পিঠা বানিয়ে রেখেছিলেন। কিন্তু মায়ের পিঠা খাওয়ানোর সেই ইচ্ছাও পূরন হলো না।

অবশেষে সোমবার জোড়া লাশ হয়ে বাড়িতে ফিরলেন শোভা-সবুজ দম্পতি। ২০১৪ সালে তাদের বিয়ে হলেও তারা নি:সন্তান ছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। এদিকে সোমবার তাদের লাশ এলাকায় এলে শোকের ছায়া নেমে আসে। পরে দুপুর ২টায় গ্রামের বাড়ি বাগাতিপাড়ার নওশেরা ঈদগাহ মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়।

উল্লেখ্য, দূর্ঘটনার পর লাশ উদ্ধার করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানায় রাখে পুলিশ। পরে পরিচয় শনাক্তের পর আইনগত প্রক্রিয়া শেষে তারা পরিবারের কাছে হস্তান্তর করে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]