কলকাতায় মোশাররফ করিমের দাপট


তামান্না হাবিব নিশু: , আপডেট করা হয়েছে : 04-11-2022

কলকাতায় মোশাররফ করিমের দাপট

বাংলাদেশে তো বটেই, কলকাতারও বেশ কিছু সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এর আগে ব্রাত্য বসু পরিচালিত কলকাতার ‘ডিকশনারি’ ছবিতে একজন ধনাঢ্য ব্যবসায়ীর ভূমিকায় প্রথম অভিনয় করেন।

সেখানে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে কলকাতা থেকে ছিলেন নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়। ছবিটি বেশ সাড়া ফেলে এবং মোশাররফ করিমের অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। পরে এলো মণীশ বসুর পরিচালনায় ‘গু কাকু: দ্য পটি আঙ্কল’।

আবারও কলকাতায় দাপট দেখাবেন বাংলাদেশের মোশাররফ করিম। ব্রাত্য বসুর নতুন পলিটিক্যাল থ্রিলার ছবি ‘হুব্বা’তে কুখ্যাত ডন হয়ে আসছেন মোশাররফ করিম। গল্পের প্রেক্ষাপট হচ্ছে নব্বইয়ের হুগলি জেলার অন্ধকার জগৎ। যেখানকার গ্যাংস্টার হুব্বা। খুন থেকে শুরু করে সব অপকর্মের মূল হোতা এই গ্যাংস্টার হুব্বা। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর জামিনে ছাড়া পায়। পরবর্তী সময়ে বহুদিন নিখোঁজ থাকার পর ২০১২ সালে বৈদ্যবাটির খালে মরদেহ পাওয়া যায় হুব্বার। এই ডনের জীবন ঘিরে নির্মিত সিনেমা ‘হুব্বা’।

পরিচালক ব্রাত্য বসু সিনেমাটির চিত্রনাট্য করেছেন সুপ্রতিম সরকারের ‘আবার গোয়েন্দাপীঠ’ অবলম্বনে। এতে পুলিশের চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আর তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পৌলোমী বসু।

ভারতীয় সংবাদমাধ্যমকে পরিচালক ব্রাত্য বসু জানান, কলকাতায় পুরো শুটিংয়ে সময় লেগেছে প্রায় ২৮ দিন। জানা গেছে সামনের বছর মুক্তি পাবে ‘হুব্বা’।



Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]