প্রবাসীর স্ত্রীর সাথে যুবকের পরকীয়, গৃহবধূকে বেত্রাঘাত ও জুতার মালা পরিয়ে ভিডিও ধারণ


লক্ষিকুল প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 03-11-2022

প্রবাসীর স্ত্রীর সাথে যুবকের পরকীয়, গৃহবধূকে বেত্রাঘাত ও জুতার মালা পরিয়ে ভিডিও ধারণ

নাটোরের সিংড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে এক যুবকের অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে গ্রাম্য আদালত বসিয়ে সেই গৃহবধূকে বেত্রাঘাত করে জুতার মালা গলায় পরিয়ে সারা এলাকায় ঘুরানোর অভিযোগ উঠেছে। সেই সাথে আটক যুবককে বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জড়িমানা করেছে গ্রাম্য মাতবররা।

বৃহস্পতিবার দুপুরে জুতার মালা পড়িয়ে ঘুরানোর ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বুধবার রাত ৯টার দিকে উপজেলার পূর্ব ভেংড়ী গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক যুবক সহ প্রবাসীর স্ত্রীকে দড়ি দিয়ে বেঁধে রাখে এলাকার কয়েকজন। পরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গ্রাম আদালত বসানো হয়। সেখানে বিচারকের ভূমিকায় উপস্থিত হন আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, হান্নান আলী, আফসার আলীসহ বেশ কয়েকজন।

পরে তারা প্রবাসীর স্ত্রীকে ১০০টি বেত্রাঘাত ও জুতার মালা পড়িয়ে সারা গ্রাম ঘোরানোর রায় দেন। সেই সাথে প্রবাসীর স্ত্রী সাথে আটক যুবককে ১০০টি বেত্রাঘাত ও এবং দশ হাজার টাকা জরিমানা করা হয়। পরে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঐ নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

গ্রাম্য মাতবর আফসার আলী বলেন, অটককৃতদের কান ধরে উঠবস করিয়ে দুজকে তাদের অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। হাদিস ও শরিয়তের বিধান মোতাবেক মাতব্বররা এই রায় দিয়েছে। তবে তিনি এই ঘটনার সাথে পুরোপুরি জড়িত নন বলে জানান।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন বলেন, গ্রাম্য মাতবরদের এই ধরনের বিচার বা জুতার মালা পড়িয়ে গ্রাম ঘুরানো দুঃখজনক ঘটনা। অপরাধ করলে আইন আছে। তিনি দোষীদের বিচার দাবি করেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]