অঞ্জলির জন্মদিনে টেনে ধরে চুমু খেলেন উরফি


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 03-11-2022

অঞ্জলির জন্মদিনে টেনে ধরে চুমু খেলেন উরফি

আজ সোশ্যাল মিডিয়া তারকা অঞ্জলি অরোরার জন্মদিন। গতকাল বুধবার মধ্যরাত থেকে বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টিতে মেতে উঠেছিলেন তিনি। উরফি জাভেদ সহ আরও অনেক তারকা অঞ্জলির জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল পার্টির অন্দরের সেই সব ছবি।

গত রাতে অঞ্জলি মুম্বইয়ের হেক্স-হাই এনার্জি এক্সপেরিয়েন্স লাউঞ্জ বারে বন্ধুদের সঙ্গে প্রাক জন্মদিন পার্টিতে মেতে উঠেছিলেন। উরফি জাভেদ, নিশা রাওয়াল, সমীক্ষা সুদ, পারস কালনাওয়াত, উমর রিয়াজ, আলি মার্চেন্ট, জিশান খান এবং বিনীত কক্কর সহ আরও অনেক ছোট পর্দার তারকা পার্টিতে হাজির হয়েছিলেন।

অঞ্জলিকে জন্মদিন পার্টিতে দারুণ সুন্দর দেখাচ্ছে। বছর ২৩-এর ‘লক আপ’ খ্যাত প্রতিযোগী লাল গাউনে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন। কেক কেটে, নাচে গানে মেতে উঠে পার্টিতে প্রচুর মজা করেছেন অঞ্জলি। তাঁর লুকে মুগ্ধ নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

নেটমাধ্যমে ‘কাঁচা বাদাম’ গানের ভিডিয়োর সঙ্গে ঠোঁট মিলিয়ে নাচ করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জলি আরোরা। এরপর কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ শো থেকে তাঁর জনপ্রিয়তা আরও কয়েক গুণ বাড়িয়ে দেয়। নেটমাধ্যমে তাঁর প্রচুর ফলোয়ার্স। ভক্তদের থেকে প্রচুর ভালোবাসা পান তিনি। তবে মাঝে মধ্যে বোল্ড পোশাকের কারণে ট্রোলও হন তিনি।

তবে এসবে কানে নিতে নারাজ অঞ্জলি। তাঁর সাফ কথা, ‘লোকে শাড়ি পরলেও কথা শোনায়। ক্রপ টপ পরলে পেট দেখা যায়। শাড়ি পরলেও তো একই ব্যাপার। সবটাই অশ্লীল? আসলে লোকে ওৎ পেতে থাকে। ট্রোল করার জায়গা খোঁজে।’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]