ভুল করে বিকাশে পাঠানো টাকা উদ্ধার করে হস্তান্তর করলো মতিহার থানার ওসি


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 30-10-2022

ভুল করে বিকাশে পাঠানো টাকা উদ্ধার করে হস্তান্তর করলো মতিহার থানার ওসি

ভুল করে অন্যের বিকাশ নম্বরে ১০হাজার টাকা পাঠিয়েছিলেন রাজশাহী মহানগরীর মতিহার থানার খোজাপুর বান্নিতলা জামে মসজিদের ইমাম মোঃ মোস্তাকিন (৩১)। কিন্তু যে ব্যক্তির কাছে এত গুলো টাকা গিয়েছিলো তিনি তা কখনই ফেরত দেননি।

শনিবার রাতে সেই ১০ হাজার টাকা উদ্ধার করে ভুক্তভোগী ইমাম সাহেবকে প্রদান করেন মতিহার থানার ওসি তুহিন।

রবিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলি তুহিন।

তিনি জানান, খোজাপুর বান্নিতলা জামে মসজিদের ইমাম মোঃ মোস্তাকিন তার এক আত্মীয়কে বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে গিয়ে ভুলক্রমে অন্য বিকাশ নাম্বারে টাকা পাঠিয়ে দেন।

এরপর বিষয়টি জানতে পেরে ইমাম মতিহার থানায় এসে ঘটনার বিবরণ তুলে ধরেন। ঘটনার বর্ণনা শুনে মতিহার থানার ওসি অনোয়ার আলী তুহিন ভুক্তভোগীকে টাকা উদ্ধার করে দেয়ার জন্য আস্বস্ত করেন।এরপর মতিহার থানার ওসির উদ্যোগে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় বিকাশ নাম্বারের সূত্র ধরে এসআই সেলিম হোসেন উদ্ধার কাজ শুরু করেন। 

অবশেষে সেই হারানো টাকা উদ্ধারে সক্ষম হন মতিহার থানার এসআই সেলিম। 

ঈমাম মোঃ মোস্তাকিন জানান, আমি কখনো কল্পনাও করিনি এই ১০ হাজার টাকা ফেরত পাবো। শনিবার রাতে হারানো টাকা পেয়ে তিনি প্রচন্ড খুশি হন ঈমাম। এ সময় তিনি ধন্যবাদ জানান মতিহার থানার ওসি, এসআই সেলিম ও পুলিশ সদস্যদের। প্রযুক্তিগত সেবা প্রদান করার জন্য সাইবার ক্রাইম ইউনিট গঠন করায় কৃতজ্ঞতা জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিককে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]