রাজশাহীতে চাঁদার টাকা না পেয়ে যুবককে পিটিয়ে জখম


নিজস্ব প্রতিবেদক : , আপডেট করা হয়েছে : 29-10-2022

রাজশাহীতে চাঁদার টাকা না পেয়ে যুবককে পিটিয়ে জখম

রাজশাহী লক্ষিপুর বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের  এলাকার চাঁদার টাকা না দেয়াই ও পূর্ব শত্রুতার জের ধরে মোঃ সম্রাট হোসেন (২৮) নামের এক যুবককে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের সামনে এ ঘটনা ঘটে। আহত সম্রাট বর্তমানে রামেক হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। তার বাম চোখের অবস্থা গরুতর বলে জানান কর্মরত চিকিৎসক।

ঘটনা সূত্রে জানা গেছে,  রাজপাড়া থানার লক্ষিপুর বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের মোড়ের সেলিম হোসেনের ছেলে সম্রাট গতবৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে বাঁকিরমোড় হার্ড ফাউন্ডেশনের মোড়ের শাহমুখদুম বেকারির পাসে মুদিখানার দোকান বন্ধ করে হার্ড ফাউন্ডেশনের পূর্বদিকে বাড়িতে ফিরছিলেন। এসময়  আয়নালের চায়ের দোকানের সামনে সম্রাট পৌছালে পিছন থেকে প্যরামেডিকেল বাগানপাড়া এলাকার একরামের ছেলে রফি, তার বড় ভাই সাদি, আইডি বাগানপাড়ার মৃত বজলু শেখের ছেলে গোলাম অরোফে কাঁচা, তার শ্যলক সাদ্দাম, প্যরামেডিকেল এলাকার রবিন, আলালসহ অজ্ঞাত ৭ থেকে ৮ জন হামলা চালায়। এসময় বাঁশ, হাতুর, জিআই পাইব দিয়ে সম্রাটকে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। মানপিটের আঘাতে সম্রাটের বাম চোখে গুরুতরো জখম হয়, বাম হাতে ও দুই পায়ে জখম হয়। এসময় সম্রাটের ডান পকেটে থাকা দোকানে মালা মাল ক্রয়ের ৩৫ হাজার ৭০০ টাকা ও গলায় ৮ আনি স্বর্ণের চেইন, বাম পকেটে থাকা  ১৭ হাজার টাকা দামের একটি মোবাইল কেড়ে নেয় তারা। খবর পেয়ে সম্রাটের ছোট শাহরিয়ার হোসেন ইমন উপস্থিত হয়ে ৯৯৯ নাম্বারে ফোন দিলে রাজপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তদন্ত করে। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলে জানান। পরে আহত অবস্থায় সম্রাটকে উদ্ধার করে রামেক হাসপাতালে শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আহত সম্রাটের জানায়, বৃহস্পতির বিকেলে মাল খাওয়ার জন্য রবিন ও সাদিক টাকা দাবি করে। সেই টাকা দিতে অস্বীকার করলে হুমকি দিয়ে চলে যায়। পরে রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় হামলা চালায়। 

তিনি আরো বলেন, হামলা ককারিরা এ বিষয় যদি কোন মামলা দায়ের করা হয় তাহলে হত্যা হুমকি দিয়েছে আমাকে। এ ঘটনায় রাজপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

এ বিষয় রাজপাড়া থানার অফিসার ইনচার্জ এসএম সিদিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]