রাজশাহী মহানগরীতে ৫লাখ টাকার এ্যালকোহল সহ ডিবির জালে মাদক কারবারি


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 19-10-2022

রাজশাহী মহানগরীতে ৫লাখ টাকার এ্যালকোহল সহ ডিবির জালে মাদক কারবারি

রাজশাহী মহানগরীতে ৮০.৫ লিটার মাদকদ্রব্য এ্যালকোহলসহ (এ্যালকা) মোঃ ফয়জুর ইসলাম অরফে শিলন (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক এ্যালকোহল কারবারি মোঃ ফয়জুল ইসলাম অরফে শিলন মহানগরীর বোয়ালিয়া থানাধিন পাঠানপাড়া এলাকার মৃত রাকিবুল ইসলামের ছেলে। সে কুষ্টিয়া জেলার সদর থানার ঢাকা জগতি গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষ্যে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২ টায় গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে জানা যায়, বোয়ালিয়া মডেল থানাধীন পাঠানপাড়া এলাকার শ্রী অশোকের ভাড়াটিয়া বিপুল পরিমাণ এ্যালকোহল বিক্রির উদ্দেশ্য তার বাড়িতে মওজুদ করেছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় এ্যালকোহল কারবারি শিলনের বসত ঘর থেকে ৮০৫টি ১০০ এমএল এর কাঁচের বোতলে ৮০.৫ লিটার এ্যালকোহল (এ্যালকা) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এ্যালকোহল (এ্যালকা) মূল্য ৪লাখ ৮৩ হাজার টাকা।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও  সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার মাদক কারবারি শিলনের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় ডিবি ডিসি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]